whatsapp channel
Hoop Life

Lifestyle: সংসারে বজায় থাকবে মা লক্ষ্মী কৃপা, করুন এই সহজ সরল টোটকা

একটি ছোট্ট টোটকা যদি আপনি মা লক্ষ্মীর সামনে করতে পারেন, তাহলে আপনার জীবনে কোনদিন অর্থনৈতিক কোন সমস্যা হবে না। অর্থ আটকে রাখার জন্য আমরা কত কিছুই না করে থাকি, অনেক সময় অর্থ আসাও বন্ধ হয়ে যায়, অনেক সময় আবার নানা কারণে জলের মতন অর্থ ব্যয় হতে শুরু করে। তাই অর্থ ব্যয়কে যদি কোন ভাবে আটকাতে চান, তাহলে অবশ্যই এই ছোট টোটকাটি মা লক্ষ্মীর সামনে করতে পারেন। মা লক্ষ্মীর সামনে এই ছোট্ট টোটকা আপনাকে সারা জীবনের জন্য অর্থনৈতিক সংকট থেকে মুক্ত রাখতে পারবে।

এর জন্য আপনাকে একটি ছোট্ট কাজ করতে হবে। যে কোন অমাবস্যা তিথিতে আপনাকে মা লক্ষ্মীর পায়ের সামনে কোন সুগন্ধি দ্রব্য রাখতে হবে। আপনি আপনার ইচ্ছা মতন যেকোনো সুগন্ধি দ্রব্য, যেমন আতর অথবা চন্দন কাঠ রাখতে পারেন। শুধু খেয়াল রাখবেন, সেই চন্দন থেকে যেন সুন্দর গন্ধ বের হয়, এই দুটি জিনিসের মধ্যে যে কোনো একটি জিনিস আপনাকে মা লক্ষ্মীর পায়ের কাছে রেখে দিতে হবে। অমাবস্যা তিথি কেটে গেলে এগুলি আপনি ব্যবহার করতে পারেন। বেশ কয়েকটি অমাবস্যা পরপর করার পরেই আপনি কিন্তু আপনার জীবনে সুফল দেখতে পাবেন।

এটি আপনাকে বেশ কয়েকবার করে যেতে হবে। না হলে কিন্তু আপনি এর সুফল দেখতে পাবেন না। তবে যারা এই সমস্ত ছোটখাটো টোটকায় একেবারেই বিশ্বাস করেন না তারা এগুলি করতে যাবেন না, কারণ মনে অবিশ্বাস নিয়ে যদি এগুলি করেন তাহলে কোন কাজেই সম্পন্ন হবে না। তবে Hoophaap এর তরফ থেকে কোনো রকম কুসংস্কারকে প্রশ্রয় দেওয়া হচ্ছে না। তাই যদি মন থেকে না চান তাহলে এই কাজ কখনোই করবেন না।

whatsapp logo