whatsapp channel
BollywoodHoop Plus

মা হতে পারেননি সুপারস্টার, ‘মিথ্যা’ দিয়ে অভিনয়ে পা রাখলেন ভাগ্যশ্রী কন্যা অবন্তিকা

সলমানের খানের বিপরীতে ‘ম্যায়নে পেয়ার কিয়া’- পর বহুদিন কেটে গেছে। অসুস্থতার জেরে অভিনয় জগত থেকে দূরে সরে গিয়েছিলেন ভাগ্যশ্রী (Bhagyashri)। এবার তাঁর সেই উত্তরাধিকারকে বহন করে এগিয়ে এলেন তাঁর মেয়ে অবন্তিকা দাসানি (Avantika Dasani)। খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন তিনি। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে তাঁর প্রথম ওয়েব সিরিজ ‘মিথ্যা’-র ট্রেলার।

এর আগে তাঁর ভাই অভিমন‍্যু দাসানি (Abhimanyu Dasani) বলিউডে পা রাখলেও নজর কাড়তে পারেননি। রোহন সিপ্পি (Rohan Sippy) পরিচালিত ওয়েব সিরিজ ‘মিথ্যা’-য় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন হুমা কুরেশি (Hooma Qureshi)। হুমা ও অবন্তিকা ছাড়াও এই ওয়েব সিরিজে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), রজিত কাপুর (Rajit Kapoor), সমীর সোনি (Sameer Soni) প্রমুখ। আগামী 18 ই ফেব্রুয়ারি জি ফাইভে মুক্তি পেতে চলেছে ‘মিথ্যা’। ছয়টি পর্বে নির্মিত ‘মিথ্যা’-র মাধ্যমে বলিউডে কেরিয়ার শুরু করতে চলেছেন অবন্তিকা।

‘মিথ্যা’-য় হুমার চরিত্রের নাম জুহি। তাঁর ছাত্রী রিয়ার চরিত্রে অভিনয় করছেন অবন্তিকা। হিন্দি সাহিত্য বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা জুহি ও তার ছাত্রী রিয়ার স্নায়বিক যুদ্ধের কাহিনী ‘মিথ্যা’। দুই নারীই একে অপরকে এক ইঞ্চি জমি ছেড়ে দিতে নারাজ।

2019 সালে মুক্তিপ্রাপ্ত ‘চিট’ সিরিজের অ্যাডপশন ‘মিথ্যা’। রোজ অডিও ভিস‍্যুয়াল প্রোডাকশন ও অ্যাপ্লাজ এন্টারটেইনমেন্টের যৌথ প্রযোজনায় তৈরি হয়েছে ‘মিথ্যা’।

whatsapp logo