whatsapp channel
Hoop PlusRegionalTollywood

Hero Alom: ‘এবার কলকাতায় সিনেমা বানাব’, বাংলাদেশে অপমানিত হয়ে নতুন সিদ্ধান্ত হিরো আলমের

বাংলাদেশের চলচ্চিত্র সমিতির নির্বাচনের হাঙ্গামা এবার ছাড়িয়ে গিয়েছে বাংলাদেশের রাজনৈতিক নির্বাচনকেও। জায়েদ খান (Zayed Khan)-কে কাঠগড়ায় দাঁড় করিয়ে দিয়েছেন নিপুণ (Nipun) ও পপি (Popi)। পপি বলেছেন, জায়েদ তাঁর বুকে বন্দুকের নল ঠেকিয়ে তাঁকে বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে সরে যেতে বলেছেন। অপরদিকে এবার নতুন মশলা যোগ করেছেন হিরো আলম (Hero Alam) ওরফে আশরাফুল আলম।

সোমবার ফেসবুকে রীতিমত কান্নাকাটি করে লাইভ করেছিলেন হিরো আলম। তিনি জানিয়েছিলেন, তাঁকে অপমান করে এফডিসি থেকে বার করে দেওয়া হয়েছে। তিনি বাংলাদেশে ফিল্ম বানাতে চান না, এমনকি যাবেন না এফডিসিতেও। আর কেউ এই ব্যাপারে কিছু না বলুক, রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh) হিরো আলমকে ‘খড়কুটো’ করে মজাদার ভিডিও শেয়ার করে ট্রোল হয়েছেন। এত কিছু ঘটে যাওয়ার পর এবার হিরো আলম জানিয়েছেন, চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের কারণে এফডিসিতে যাওয়া তো দুরস্থান, বাংলাদেশের গন্ডী ছাড়িয়ে এবার তিনি কলকাতার বুকে ফিল্ম বানাবেন। বুধবার রাতে তিনি তাঁর এই সিদ্ধান্তের কথা জানিয়ে বলেছেন, তিনি বাংলাদেশে আর ফিল্ম বানাবেন না, কলকাতায় গিয়ে কলকাতার শিল্পীদের নিয়ে ফিল্ম বানাবেন।

টলিউডে কাজের ইচ্ছা প্রকাশ করে হিরো আলম জানিয়েছেন, অভিনয় থেকে দূরে থাকা তাঁর পক্ষে সম্ভব নয়। ফলে তিনি কলকাতার বুকে ফিল্ম প্রযোজনা করবেন ও নায়কের ভূমিকায় অভিনয় করবেন। বাংলাদেশের বগুড়ার বাসিন্দা হিরো আলম ঢাকায় এসে একের পর এক মিউজিক ভিডিওয় কাজ করেছেন। ‘মার ছক্কা’ নামে একটি ফিল্মে তিনি নায়কও হয়েছিলেন।

বাংলাদেশের সংবাদমাধ্যমের সূত্রে জানা গেছে, বাংলাদেশে কাজ করতে করতেই হিরো আলম দুই বছর আগে বলিউড থেকেও অফার পেয়েছেন। তিনি বলিউডের ফিল্ম ‘বিজু: দ্য হিরো’-তে চুক্তিবদ্ধ হয়েছেন। এই ফিল্মে তিনি এক গ্রাম্য দুধওয়ালার ছেলের ভূমিকায় অভিনয় করবেন। করোনা অতিমারীর কারণে এই ফিল্মের কাজ আপাতত স্থগিত রয়েছে।

whatsapp logo