whatsapp channel
BollywoodHoop Plus

Karishma Tanna: মনের মানুষের সঙ্গে বিয়ের পিঁড়িতে জনপ্রিয় টেলি অভিনেত্রী, গায়ে হলুদের ছবি ভাইরাল

চুপিসারে সাতপাকে বাঁধা পড়তে চলেছিলেন আটত্রিশ বছর বয়সী বলি অভিনেত্রী করিশ্মা তান্না (Karishma Tanna)। কিন্তু শেষ অবধি তা মিডিয়ার নজরে এসেই গেল। করিশ্মা তান্না সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তাঁর গায়ে-হলুদের ছবি। কিন্তু তা কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়। এরপরেই মিডিয়ার নজর ঘুরে যায় করিশ্মার দিকে।

3 রা ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে করিশ্মার বিয়ের অনুষ্ঠান। আগামী 5 ই ফেব্রুয়ারি তাঁর প্রেমিক বরুণ বঙ্গেরা (Varun Bangera)-র সাথে গাঁটছড়া বাঁধতে চলেছেন করিশ্মা। সম্প্রতি নিজের গায়ে হলুদের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তিনি। অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের উপস্থিতিতে সম্পন্ন হয়েছে বরুণ ও করিশ্মার গায়ে হলুদের অনুষ্ঠান। এদিন দুজনের পরনেই ছিল সাদা রঙের পোশাক। দুজনেই গায়ে হলুদের সময় দুজনের দিকে তাকিয়ে খুনসুটিতে ব্যস্ত ছিলেন। করিশ্মা ও বরুণের ছবিগুলি ভাইরাল হতেই তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন আসিম রিয়াজ (Asim Riaz), মোনালিসা (Monalisa), বিশাল সিং (Vishal Singh)-রা।

গত বছর বরুণ ও করিশ্মার বাগদান হলেও করোনা পরিস্থিতির কারণে বিয়ে হয়নি। এর আগে বিগ বসের ঘর থেকে করিশ্মার সঙ্গে উপেন পটেল (Upen Patel)-এর সম্পর্কের সূত্রপাত হয়। কিন্তু তাঁদের ব্রেক-আপ হওয়ার ফলে করিশ্মার মানসিক অবসাদ দেখা দেয়। পরবর্তীকালে চিকিৎসক ও পরিবারের সাহায্যে তিনি অবসাদ থেকে বেরিয়ে এসে কেরিয়ারে মন দেন।

‘কিঁউ কি সাস ভি কভি বহু থি’-র মাধ্যমে পরিচিতি লাভ করা করিশ্মাকে সাম্প্রতিক কালে ‘নাগিন’, ‘বালবীর’-এর মতো সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছে।

whatsapp logo