whatsapp channel
Bengali SerialHoop PlusHoop Viral

Viral: ‘পুষ্পা’র গানে কোমর দুলিয়ে ভাইরাল উমা-অপু, ভিডিও দেখে প্রশংসা নেটিজেনদের

‘পুষ্পা’ ভাইরাস ছড়িয়ে পড়েছে সারা নেটপাড়া জুড়ে। বেশ কিছুদিন হয়েছে এই জনপ্রিয় ছবি বক্স-অফিস কাঁপাচ্ছে। সাথে নেটপাড়াও কাঁপছে বিশেষত ‘ও আন্তভা’ গানে। অতিসম্প্রতি এই ট্রেন্ডিং গানে বেশ হেলে দুলে নেচে উঠলেন জি বাংলার জনপ্রিয় ‘অপু’ ও ‘উমা’। ভিডিও শেয়ার করেছেন দুজনেই। আর ভাইরাল তো হওয়ারই কথা।

সাদা সুন্দর ফুলের কাজ করা ডিজাইনার বেল বাটন ব্লাউজ আর গোলাপি রঙের শাড়িতে বেশ সুন্দর লাগছিল দর্শকের অপু ওরফে সুস্মিতা দে কে। অন্যদিকে উমা ওরফে শিঞ্জিনী চক্রবর্তীও একরকম সাদা ব্লাউজ ও লাল শাড়িতে বেশ নতুন বউ লুক দিচ্ছিলেন। ঠিক ধারাবাহিকের চরিত্রের মতোই সেজে উঠেছিলেন দুজনে। তাঁদের একসঙ্গে পরস্পরের সাথে তাল মিলিয়ে হেলে দুলে পশ্চিমী ভঙ্গিমায় কোমর দোলানো দেখে নেটপাড়া তো একেবারে কুপোকাত।

মুহূর্তের মধ্যে ভাইরাল ওই উদ্দাম নাচের সুঠাম ভিডিও। ‘উমা’ ওরফে শিঞ্জিনীর সহ অভিনেতা নীল তো আগুনের ইমোজি দিয়ে আগেভাগেই বুঝিয়ে দিয়েছেন ভিডিওটির তাপমাত্রা। সুস্মিতাও উত্তরে সোয়্যাগ ইমোজি দিয়ে দিয়েছেন। এদিকে শিঞ্জিনীও একইরকম কথোপকথন সেড়েছেন সুস্মিতার সাথে ওই কমেন্ট বক্সেই। এবার বাকি নেটপাড়ার অনুরাগীরা তো আছেনই ভালোবাসার সাথে সাথে প্রশংসা করার জন্য।

প্রসঙ্গত, জি বাংলার দুই ধারাবাহিক ‘উমা’ ও ‘অপরাজিতা অপু’র এই দুই নায়িকার মধ্যে যে বন্ধুত্বের মেলবন্ধনটা বেশ প্রশংসনীয় তা মাঝেমধ্যেই তাঁদের সোশ্যাল পোস্ট দেখেই অনুমান করতে পারেন নেটিজন। আর বলতে গেলে ‘অপু’ ওরফে সুস্মিতা আবার ইনস্টাগ্রামে বেশ সচল। জীবনের প্রতিটি মুহূর্তই তাঁর খোলামেলা। তাই মাঝে মধ্যেই সহকর্মীদের সাথে রিলের মাধ্যমে সোশ্যাল পেজেই ধরা দেন তিনি।

whatsapp logo