BollywoodHoop PlusHoop Sports

Preity Zinta: আইপিএলের নীলামে থাকছেন না প্রীতি জিন্টা

আইপিএলে প্রথম থেকেই ‘কিংস ইলেকশন পঞ্জাব’ অধুনা ‘পঞ্জাব কিংস’-এর ম্যাচের মূল আকর্ষণ ছিলেন প্রীতি জিন্টা (Preity Zinta)। যুবরাজ সিং (Yuvraj Singh)-কে প্রীতির চুম্বনের ছবি রীতিমত ভাইরাল হয়েছিল। অনেকে বলেছিলেন, যুবরাজের কাছে প্রীতির চুম্বন হল শ্রেষ্ঠ পুরস্কার। কিন্তু ‘পঞ্জাব কিংস’-এর চলতি বছরের নীলামে উপস্থিত থাকছেন না প্রীতি জিন্টা।

এদিন প্রীতি নিজেই টুইট করে তাঁর অনুরাগীদের আসন্ন আইপিএল নিলামে উপস্থিত না থাকার বার্তা দিয়েছেন। চলতি সপ্তাহের উইকেন্ড অর্থাৎ শনিবার ও রবিবার বেঙ্গালুরুতে আইপিএলের নীলাম অনুষ্ঠান হতে চলেছে। প্রীতিকে এবার প‍্যাডেল হাতে নীলামের গোলটেবিলে দেখা যাবে না। গত বছর নভেম্বর মাসে সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা হয়েছেন প্রীতি। এই মুহূর্তে তিনি সন্তানদের নিয়ে আমেরিকায় রয়েছেন। তাঁর সন্তানরা এতটাই ছোট যে তাদের রেখে আইপিএল নীলামের জন্য ভারতে আসতে পারছেন না প্রীতি। তিনি জানিয়েছেন, বিগত কয়েকদিন খুব চাপের মধ্যে দিয়ে গিয়েছে। তাঁর টিমের সঙ্গে নীলাম ও ক্রিকেটের যাবতীয় আলোচনা হয়েছে। প্রীতি অনুরাগীদের কাছে তাঁদের পছন্দের প্লেয়ারের নাম জানতে চেয়েছেন কারণ এতে তিনিও একটি ধারণা পাবেন।

 

View this post on Instagram

 

A post shared by Preity G Zinta (@realpz)

এই মরসুমে প্রীতির ‘পঞ্জাব কিংস’ এখনও অবধি মাত্র দুইজন ক্রিকেটারকে ধরে রাখতে পেরেছে। তাঁরা হলেন ময়ঙ্ক আগরওয়াল (Mayank Agarwal) ও অর্শদীপ সিং (Arshadip Singh)। 12 কোটি টাকা দিয়ে ময়ঙ্ক ও চার কোটি টাকা দিয়ে অর্শদীপকে রিটেইন করেছে ‘পঞ্জাব কিংস’। এই মুহূর্তে নীলামের জন্য ‘পঞ্জাব কিংস’-এর হাতে রয়েছে বাহাত্তর কোটি টাকা যা এই মরসুমের সর্বোচ্চ অঙ্ক। ‘পঞ্জাব কিংস’ থেকে অপসারিত হয়েছেন দলের ক্যাপ্টেন কে.এল.রাহুল (K.L.Rahul)। এমনকি তাঁকে ছেড়ে দিয়েছে ‘পঞ্জাব কিংস’। এই মুহূর্তে দলের পরবর্তী ক্যাপ্টেন কে হতে চলেছেন তার জন্য সপ্তাহান্তের নীলামের দিকে সকলে তাকিয়ে রয়েছেন।

অপরদিকে লস অ্যাঞ্জেলেস থেকেই প্রীতি নজর রাখবেন এই নীলামের উপর। কারণ টাকার সর্বোচ্চ অঙ্ক তাঁদের কাছে থাকায় তা সঠিক ক্রিকেটারদের ক্ষেত্রে বিনিয়োগ করতে চান তিনি। এছাড়াও ‘পঞ্জাব কিংস’-এর যোগ্য ক্যাপ্টেন উঠে আসতে চলেছেন দেশ-বিদেশের 590 জন ক্রিকেটারের মধ্যে থেকে।

Related Articles