Hoop PlusRegional

Porimoni: স্বামীর সঙ্গে বেডরুমের গল্প প্রকাশ্যে এনেছেন পরীমণি, লজ্জায় লাল শরিফুল রাজ!

গত দুই বছর ধরে বাংলাদেশের নায়িকা পরীমণি (Porimoni) আমজনতার কাছে মুখরোচক বিষয় হয়ে উঠেছেন। প্রায় হঠাৎই ‘গুণীন’ ফিল্মের শুটিং করতে গিয়ে পরীমণি মিডিয়ায় জানিয়েছিলেন, তিনি অন্তঃসত্ত্বা। এই ফিল্মের আগে থেকেই বাংলাদেশের অভিনেতা শরিফুল রাজ (Sariful Razz)-এর সাথে সম্পর্কে ছিলেন পরীমণি। আইনি বিয়েও সেরেছিলেন তাঁরা। ‘গুণীন’-এর শুটিং চলাকালীন রাজ ও পরীমণি আনুষ্ঠানিক বিয়ে করেন। এরপর থেকে বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে পরীমণি জানান দিতেন, তাঁর জীবন রূপকথার মতো। রাজ তাঁকে নিজের হাতে সর্ষে ইলিশ দিয়ে ভাত মেখে খাইয়ে দিয়েছেন, এমন কথাও জানিয়েছেন পরীমণি। চলতি বছর তাঁদের পুত্রসন্তান রাজ্য(Rajya)- এর জন্ম হয়। কিন্তু নববর্ষের আগেই 31 শে ডিসেম্বর আকস্মিক ভাবে পরীমণি, রাজের সাথে তাঁর বিচ্ছেদের কথা ফেসবুকে পোস্ট করেন। এমনকি রক্ত মাখা পাশবালিশ ও বিছানার চাদরের ছবি শেয়ার করে পরীমণি অভিযোগ করেছেন, রাজ তাঁর গায়ে হাত তোলেন। এই প্রসঙ্গে এবার রাজও মুখ খুললেন।

পরীমণি যখন এই ধরনের ছবি ফেসবুকে পোস্ট করতে ব্যস্ত, তখন রাজ কিন্তু নিজের ফেসবুক পেজে পরীমণির আপকামিং ফিল্মের পোস্টার শেয়ার করেছেন। পাশাপাশি রাজ্যকে কোলে নিয়ে নববর্ষের ছবিও শেয়ার করেছেন। এদিন রাজ বলেন, তাঁদের বেডরুম বর্তমানে সকলের সামনে চলে এসেছে। প্রতিটি মানুষ তা নিয়ে চর্চা করছেন। তবে পরীমণি যা ইচ্ছা করুন, যা ইচ্ছা বলুন, রাজ তাঁকে আটকাতে চান না। তিনি আপাতত চুপ করেই থাকতে চান।

কয়েক মাস আগেই রাজ ও বিদ্যা সিনহা মিম (Bidya Sinha Saha Mim)-এর বিরুদ্ধে পরীমণি পরকীয়ার অভিযোগ তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। এমনকি সেই পোস্টে রাজকে সতর্ক করেছিলেন তিনি। এরপর দেখা যায়, দুইজনে একসাথে রাজ্যের জন্মদিন পালন করছেন। এমনকি আর্জেন্টিনার বিশ্বকাপ জেতার পর পরীমণি ও রাজ আর্জেন্টিনা ট্রিপের প্ল্যান করেছিলেন।

কিন্তু হঠাৎই গত 31 শে ডিসেম্বর পরীমণি লেখেন, একটি অসুস্থ সম্পর্ক থেকে বেরিয়ে সুস্থ থাকতে চান তিনি। এর মাধ্যমে তিনি রাজের সাথে বিচ্ছেদের ঘোষণা করেন। রাজের বিরুদ্ধে ডোমেস্টিক ভায়োলেন্সের অভিযোগ তুললেও তা খোলসা করেননি পরীমণি।

whatsapp logo