whatsapp channel
Bengali SerialHoop Plus

Oindrila Saha: ‘মিঠাই’ ভক্তদের জন্য সুখবর, আবারো ফিরে আসছে নিপা, দারুন জমবে ‘হল্লা পার্টি’

কথায় আছে ভালোবাসায় বনের বাঘ জব্দ হয়। আর ইনি তো একজন সাধারণ মিষ্টি মেয়ে। অনুরাগীদের ভালোবাসায় সুস্থ হবেন না তা কি হয়! ‘মিঠাই’ অনুরাগীদের জন্য একটি সুখবর। মোদক পরিবারের নিপা ওরফে ঐন্দ্রিলা সাহা ফিরছেন সেটে। বিগত মাসে পায়ে গুরুতর চোট পেয়ে শ্যুটিং থেকে সড়ে ছিলেন বেশ কিছুদিনের জন্য।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের স্টোরিতে খুশির খবরটির আপডেট দিয়েছেন ঐন্দ্রিলা। পা-এ ব্যান্ডেজ করা অবস্থাতেই কমলা রঙের জামা পড়ে ছবি দিয়েছেন। এক চিলতে হাসিও লেগে ছিল মিষ্টি মুখটায়। লিখেছেন, “হ্যাঁ, ফিরছি আমি”। শোরগোল পড়ে গিয়েছে তাঁর অনুরাগীদের মধ্যে। বকবক খুশি যাকে বলে। তাঁরা নিজেদের স্টোরিতে ঐন্দ্রিলার ছবির স্ক্রিনশট তুলে শুভেচ্ছা জানাতেও ভোলেননি।

এখনও তাঁর পা যেহেতু ব্যান্ডেজে জর্জরিত আরও কয়েকটি দিন হয়ত লাগতে পারে ফিরতে। তাঁর অসুস্থতার খবরে বেশ দুঃখ পেয়েছিল মোদক সদস্যসারও। নিপার মধ্যমগ্রামের বাড়িতে কিছুদিন আগেই হাজির হয়েছিলেন মিঠাইয়ের উচ্ছেবাবু ছোট বোনের খোঁজ নিতে। সঙ্গে ছিলেন অনস্ক্রিন বোন শ্রীতমা এবং রাহুলও। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজেই খবরটা জানিয়েছিলন নিপা ওরফে ঐন্দ্রিলা।

প্রসঙ্গত, গতমাস থেকে বেশ কিছুদিন ধরেই ‘মিঠাই’-এর সময় খারাপ চলছে। একের পর এক অতি জনপ্রিয় সদস্যের নাগাল পাচ্ছিলেন না দর্শক। এমনই সময় পা-এ চোট পেয়ে আদুরে নিপাও সড়ে যান। ড্রয়িংরুমের চায়ের কাপের আড্ডার সাথে হল্লা পার্টির জমজমাট মজাটা মিলছিলনা। এদিকে আবার টিআরপিরও বাজার ডাউন। আশা করা যাক, ঐন্দ্রিলা আকা নিপার ফেরার সাথে সৌভাগ্যটাও যাতে ফেরত পায় ‘মিঠাই’।

whatsapp logo