Hoop StoryHoop Viral

Viral: কালো শাড়িতে উন্মুক্ত নাভি, দুর্দান্ত স্টেপে কোমর দুলিয়ে ভাইরাল তিন যুবতী, রইলো ভিডিও

কালো শিফন শাড়ি আর স্লিভলেস ব্লাউজে বাগানের মধ্যে একটি গানের সঙ্গে নেচেছেন। সকলের একেবারে মন ঘুরিয়ে দিলেন তিন যুবতী, তাদের অসাধারণ নাচ, মানুষকে রীতিমতন পাগল করে দিয়েছে, তিনজনই এই প্রজন্মের মেয়ে। কালো শাড়িতে তাদের দেহ ভঙ্গিমা বেশ প্রকাশ পাচ্ছে তাদের অসাধারণ নাচ পৌঁছে গেছে লক্ষ লক্ষ মানুষের কাছে ইন্সটাগ্রাম এর মাধ্যমে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়া হয়েছে।

বর্তমানে হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলে, আর সোশ্যাল মিডিয়া যদি একটু ঘোরাঘুরি করা যায়, তাহলেই পৌঁছে যাওয়া যায়, লক্ষ লক্ষ মানুষের কাছে তবে অবশ্যই প্রতিভা থাকতে হবে কারণ প্রতিভা না থাকলে শুধুমাত্র এইসব করতে গেলে, বেশিদিন মানুষের মনে জায়গা পাওয়া যাবে না। সমস্ত ছোট ছোট মেয়েদের প্রতিভা দেখে বর্তমানে অনেকে তাদের মতন নাচ, গান, আবৃত্তি করতে এগিয়ে আসবে, বিশেষ করে যারা ভাবে যে তাদের জীবনের সবকিছু শেষ হয়ে গেছে আর কিছু করার নেই, তাদের জন্য এই সমস্ত প্রতিভা আদর্শ হতে পারে, তারা কীভাবে নিজের নতুন করে নিজের প্রতিভা প্রকাশ করছে।

কিছুতেই নিজেদেরকে দমিয়ে রাখে নি, এই সমাজের কাছে যে সমস্ত নারীরা নিজের প্রতিভাকে প্রকাশ করতে চেষ্টা করছে, তাদের মধ্যে এই নতুন প্রজন্মের প্রতিভা সামিল হয়েছে, তারাই তো একমাত্র পথ দেখাতে পারে, তারাই একমাত্র সমাজটাকে পুরোটাই পরিবর্তন করে ফেলতে পারে বিশেষ করে মেয়েরা যারা ভাবে যে তাদের একটা সময় আর নিজস্ব বলে কিছু থাকে না, তারা এই সমস্ত ছোট ছোট মেয়েদের প্রতিভা দেখে অনেক বেশি ইন্সপায়ার্ড হচ্ছে।

তাই আর দেরি না করে চটজলদি Hoophaap এর পাতায় দেখে ফেলুন এই তিন যুবতীর অসাধারন নাচের ভিডিও, কালো শাড়ি, স্লিভলেস ব্লাউজ এবং খোলা চুলে তাদের অসাধারণ দেখতে লাগছে তাই আপনিও কেন এই ভিডিও দেখা থেকে বিরত থাকবেন দেখে ফেলুন অসাধারন নাচের ভিডিও –

Related Articles