BollywoodHoop Plus

Gurmeet-Debina: ‘গর্ভবতী অবস্থায় না নেচে বিশ্রাম নিন’, সমালোচনার মুখে অভিনেত্রী দেবিনা

বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)-এর ‘কাঁচা বাদাম’ রীতিমত ট্রেন্ড হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। বিদেশি ইউটিউবাররাও এই গানে পারফরম্যান্স করেছেন। এবার ‘কাঁচা বাদাম’ নেচে ভাইরাল হলেন গুরমিত চৌধুরী (Gurmit Chowdhury) ও দেবিনা ব্যানার্জী (Debina Banerjee)।

সোমবার ছিল গুরমিত ও দেবিনার এগারোতম বিবাহবার্ষিকী। বিবাহবার্ষিকীর দিনটি সেলিব্রেট করতে গুরমিত ও দেবিনা একসঙ্গে ‘কাঁচা বাদাম’ নেচেছেন। তাঁদের দুজনেরই পরনে রয়েছে সাদা টি-শার্ট ও নীল ডেনিম। গুরমিত ভিডিওটি শেয়ার করে লিখেছেন, তাঁরা দুজনে দুজনের হাতে হাত রেখে নাচটি সম্পূর্ণ করেছেন। ভিডিওতে দেবিনার বেবিবাম্প বোঝা যাচ্ছিল। দেবিনা এই ভিডিওটি শেয়ার করে লিখেছেন, তাঁদের শুভ বিবাহবার্ষিকীর দিনে তাঁরা এইভাবেই সেলিব্রেশন করেছেন। আরও একটি বছর একসাথে পেরিয়ে যাওয়ার জন্য এর থেকে ভালো সেলিব্রেশন হতে পারত না।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

কিন্তু ডান্স ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ ট্রোল করে দেবিনাকে বলতে শুরু করেছেন গর্ভবতী অবস্থায় নাচ না করে বিশ্রাম নিতে। তবে অনেকেই গুরমিত ও দেবিনার এই ভিডিওর প্রশংসাও করেছেন।

9 ই ফেব্রুয়ারি গুরমিত ও দেবিনা একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, খুব শীঘ্রই তাঁরা দুই থেকে তিন হতে চলেছেন। দেবিনার কালো পোশাকে বোঝা যাচ্ছিল তাঁর বেবিবাম্প। 2011 সালের ফেব্রুয়ারি মাসে অত্যন্ত ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে গুরমিত ও দেবিনার বিয়ে হয়েছিল।

Related Articles