whatsapp channel

TRP: ফের শীর্ষস্থানে ‘গাঁটছড়া’, পিহুকে টক্কর দিতে এগিয়ে এল ‘মিঠাই’, রইলো টিআরপি তালিকা

আবারও বেঙ্গল টপার গাঁটছড়া। ঋদ্ধি-খড়ির মন কষাকষি বেশ মনে ধরেছে বাংলার দর্শকের। এদিকে মন-ফাগুনকে কিন্তু নিজের জায়গা থেকে এক পাও নড়তে দেয়নি ঋষি-পিহুর বাড়তে থাকা প্রেম। ওদিকে মিঠাই ভক্তদের জন্য…

Avatar

HoopHaap Digital Media

আবারও বেঙ্গল টপার গাঁটছড়া। ঋদ্ধি-খড়ির মন কষাকষি বেশ মনে ধরেছে বাংলার দর্শকের। এদিকে মন-ফাগুনকে কিন্তু নিজের জায়গা থেকে এক পাও নড়তে দেয়নি ঋষি-পিহুর বাড়তে থাকা প্রেম। ওদিকে মিঠাই ভক্তদের জন্য হাজির দারুন সুখবর। এক লাফে তৃতীয় থেকে দ্বিতীয় স্থানে এসে পিহুদের ঘাড়ে নিঃস্বাস ফেলতে দেখা গেল মিঠাইকে। ধূলোকণা একটু এগোলেও সহচরীরা পিছিয়ে পড়ছে। নতুন আসা অনুরাগের ছোঁয়াও জায়গা ছাড়েনি। লক্ষী কাকিমা রয়ে গিয়েছেন আশেপাশে। প্রথম সপ্তাহেই বাজিমাত করতে পারেনি ‘লক্ষী কাকিমা সুপারস্টার’।

খুকুমণি ও পিলুর কিন্তু অবস্থা বেশ খারাপ। ধীরে ধীরে নিচের দিকে নেমে যাচ্ছে পিলুদের রেটিং। আগের সপ্তাহে ৮ নম্বরে ছিল কিন্তু এ সপ্তাহে প্রথম সারির একদম শেষ স্থানে এসে দাঁড়িয়েছে দুই মেগা। এদিকে অপুদেরও খোঁজ নেই সেরা দশে। এ সপ্তাহে একেবারে ১৫তম হয়ে দাঁড়িয়েছে অপরাজিতা অপু। ক্রমাগত দাদাগিরি আর সুপার সিঙ্গারের লড়াই চলতেই থাকে। যে সপ্তাহে এগিয়ে এল দাদাগিরি। দুর্ভাগ্যবশত আগাগোড়ার মতোই তলানিতে পড়ে রয়েছে সুদীপা পরিচালিত রান্নাঘর। আসুন দেখে নেওয়া যাক কে কত স্কোর করল।

১. গাঁটছড়া – ১০.২
২. মনফাগুন ও মিঠাই – ৯.৪
৩. আলতাফড়িং – ৯.৩
৪. ধুলোকণা – ৯.০
৫. আয় তবে সহচরী – ৮.৮
৬. অনুরাগের ছোঁয়া – ৮.১
৭. লক্ষী কাকিমা সুপারস্টার – ৭.৯
৮. উমা – ৭.৬
৯. খুকুমনি হোম ডেলিভারি – ৭.৪
১০. পিলু – ৭.২

১১. যমুনা ঢাকি – ৭.১
১২. সর্বজয়া ও এই পথ যদি না শেষ হয় – ৬.২
১৩.খেলাঘর – ৫.৭
১৪. কড়িখেলা – ৫.২
১৫. অপরাজিতা অপু – ৪.৮
১৬. গ্রামের রানি বীনাপানি – ৩.৫
১৭. বরণ – ৩.৪
১৮. জীবন সাথী – ৩.০
১৯. জয় গোপাল – ২.৪
২০. মঙ্গলময়ী  সন্তুষী মা – ২.৩
২১. ফেলনা- ২.১

রিয়্যালিটি শো

১. দাদাগিরি – ৫.৭.
২. সুপার সিঙ্গার – ৫.৫
৩. দিদি নাম্বার- ৪.২
৪. রান্নাঘর – ১.৩

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media