whatsapp channel

Viral: মাথায় তরোয়াল রেখে দুর্দান্ত ভঙ্গিতে বেলি ডান্স সুন্দরী যুবতীর, শরীরী হিল্লোল ভাইরাল নেটদুনিয়ায়

'চল ছাইয়া ছাইয়া' গানের সঙ্গে মাথায় তরোয়াল নিয়ে বেলি ডান্স নাচলেন এক যুবতী। তার অসাধারণ নাচ ছড়িয়ে পড়েছে গোটা বিশ্বের মধ্যে। মাথায় তরোয়াল নিয়ে ব্যালেন্স করে কিভাবে এই তরুণী নাচ…

Avatar

HoopHaap Digital Media

‘চল ছাইয়া ছাইয়া’ গানের সঙ্গে মাথায় তরোয়াল নিয়ে বেলি ডান্স নাচলেন এক যুবতী। তার অসাধারণ নাচ ছড়িয়ে পড়েছে গোটা বিশ্বের মধ্যে। মাথায় তরোয়াল নিয়ে ব্যালেন্স করে কিভাবে এই তরুণী নাচ নাচে তা দেখে অবাক হয়েছেন নেট নাগরিকরা। এমনিতেই বেলি ডান্স যথেষ্ট শক্ত একটি নৃত্য শৈলীর মধ্যে পড়ে, আমাদের দেশের নাচ নয়, প্রায়ই দেখা যায়, কিন্তু বর্তমানে ভারতীয় নাচের সঙ্গে ফিউশন করে বেলি ডান্স নাচা হয়, বেলি ডান্স মানে শরীরের পেটকে বেশি করে নাচাতে হবে। আর এভাবেই দর্শকদের মনকে মনোরঞ্জন করার এক অন্যতম নাচ হল এই নাচ।

১৯৯৮ সালের চলচ্চিত্র ‘দিল সে’ সেই বিখ্যাত গান ‘চল ছাইয়া ছাইয়া ছাইয়া’ এখনো মানুষের মনের মধ্যে একেবারে গেঁথে রয়েছে। ট্রেনের উপরে মালাইকা আরোরা আর শাহরুখ খানের সেই অসাধারন নাচ সহজে মানুষ ভুলতে পারবে না। ঐ রকম পাহাড়ি দুর্গম রাস্তার মধ্যে দিয়ে চলন্ত ট্রেনের উপরে এমন সুন্দর নাচ কি সহজে ভোলা সম্ভব? মালাইকা পরবর্তীকালে যতই আইটেম সং এর সঙ্গে নাচন না কেন তার এই আইটেম সং টি সকলের মতে সেরা সেরা। কত দিন আগে ওজন আমার মধ্যে থাকা আইটেম সং মানুষের মনের মধ্যে বেশ সাড়া জাগিয়েছিল।

আর সেই গানের সঙ্গে অদ্ভুতভাবে বেলি ডান্সকে ফিউশন করে আর মাথায় তরোয়াল নিয়ে নিজের কেরামতি দেখালেন এক যুবতী। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, আর এই ধরনের ভাইরাল ভিডিও হতে পারে একমাত্র মানুষের প্রতিভাকে সকলের কাছে পৌছে দিতে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। যুবতী ঘরের মধ্যেই একেবারে সাধারণ পোশাকে উন্মুক্ত নাভিতে অসাধারণ সুন্দর ভাবে এই নাচ প্রকাশ করেছেন।

তাই আর দেরি না করে Hoophaap পাতায় চলুন দেখি নি অসাধারণ এই নাচের ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media