whatsapp channel

Madhumita Sarcar: সমুদ্রপাড়ে ট্রান্সপারেন্ট শার্ট ও ভেজা শরীরে উষ্ণতার পারদ চড়ালেন মধুমিতা, ভাইরাল ছবি

ঘুরতে ভালোবাসেন মধুমিতা। দীর্ঘ শুটিং ছেড়ে একটু অবসর মিললেই তিনি ব্যাগ পত্র গুছিয়ে চলে যান বেড়াতে। পাহাড় এবং সমুদ্রের দোলাচলে তিনি দুটিকেই সমান গুরুত্ব দেন। কখনো তাঁকে লাঠি হাতে পাহাড়ে…

Avatar

HoopHaap Digital Media

ঘুরতে ভালোবাসেন মধুমিতা। দীর্ঘ শুটিং ছেড়ে একটু অবসর মিললেই তিনি ব্যাগ পত্র গুছিয়ে চলে যান বেড়াতে। পাহাড় এবং সমুদ্রের দোলাচলে তিনি দুটিকেই সমান গুরুত্ব দেন। কখনো তাঁকে লাঠি হাতে পাহাড়ে ট্রেক করতে দেখা যায়। আবার কখনও তিনি খোলামেলা পোশাকে উদ্দাম আনন্দে মেতে ওঠেন সমুদ্রপাড়ে।

আজ তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন। তার পোস্ট করা এই ছবি উষ্ণতার পারদ চড়িয়েছে ইনস্টাগ্রাম জুড়ে। এই ছবিতে সমুদ্রের পাড়ে ট্রান্সপারেন্ট দুধ সাদা রঙের শার্টে দেখা যাচ্ছে তাকে। সমুদ্রের নোনা জলে ভিজে গেছে তার শরীর। চুল থেকে চুইয়ে পড়ছে জল। ভেজা শার্টের ভিতর থেকে ধরা দিচ্ছে আকাশি বিকিনি। শার্টের নিচ থেকে উঁকি দিচ্ছে তার পায়ের ট্যাটু।

নিমেষে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি। বরাবরই কোনো না কোনো হট অবতারের তিনি ধরা দেন সোশ্যাল মিডিয়ায়। তার অনুরাগীরা যেমন তাঁকে এভাবে দেখতে পছন্দ করেন একদল নেটিজেনদের কাছে তিনি আবার বিতৃষ্ণার প্রধান কারণ। যদিও এসবে বিন্দুমাত্র পাত্তা দেন না অভিনেত্রী। তিনি তাঁর খোশমেজাজেই বরাবর চলেন।

আজ ইন্সটাগ্রামে এই ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লেখেন, “আমার নীরবতা আমার চিৎকারের মতই বিশৃংখল।” ছবিটি পোস্ট করতেই মন্তব্যের ভিড়ে ভরে যায় তাঁর কমেন্ট বক্স।

অভিনেত্রী মধুমিতাকে সম্প্রতি দেখা গিয়েছিল জয়দীপ মুখার্জির ‘উত্তরণ’ সিরিজে। তাকে আবার খুব শিগগিরই বড় পর্দায় দেখা যাবে বিক্রমের বিপরীতে। মৈনাক ভৌমিকের পরবর্তী সিনেমা ‘কুলের আচার’ এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন তিনি। এছাড়াও সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ইন্দ্রানী হালদার।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media