whatsapp channel
Bengali SerialHoop PlusHoop VideoHoop Viral

Rooqma Ray: ‘নায়িকা মানেই হেঁড়ে গায়িকা’, ভরা মঞ্চে দুর্দান্ত গেয়ে ধারনা ভাঙলেন রুকমা রায়, ভাইরাল ভিডিও

নায়িকা মানেই বেসুরো গলা তে মাচায় গান। এমন ধারণা পোষণ করেন বহু মানুষেরা। পোষণ করবেনই বা না কেন, অনেক সময় আত্মবিশ্বাসের সঙ্গে মঞ্চে উঠে বেসুরে গেয়ে ফেলেন অনেক অভিনেত্রীরা। তারপর তাঁদের নিয়ে শুরু হয় ফেসবুকে ট্রোল। নেটিজেনদের দাবি, ‘আপনাদের দ্বারা অভিনয় মানায় গান নয়।’

কিন্তু সব অভিনেত্রী যে সবসময় বেসুরে গান করেন এমনটা কিন্তু নয়। নায়িকা মানেই যে হেঁড়ে গলার গায়িকা হবে এ ধারণা সম্পূর্ণ নস্যাৎ করে বসলেন অভিনেত্রী রুকমা রায়। স্টার জলসার কালজয়ী সিরিয়াল ‘কিরণমালা’র মাধ্যমে তাঁর যাত্রা শুরু। সম্প্রতি ‘দেশের মাটি’ ধারাবাহিকের ‘মাম্পি’ হিসাবে তিনি যেমন দর্শকদের অফুরান ভালোবাসা পেয়েছেন তেমনি মানুষ তাঁকে কটুক্তি বর্ষণ করতেও ছাড়ে নি। আশীর্বাদ হিসাবেই মানুষের সেই কটুক্তি গুলোকে মাথা পেতে মেনে নিয়েছেন ‘খড়কুটো’-র তিন্নি রুকমা রায়। দেশের মাটি ধারাবাহিকের রাজা ও মাম্পি মন জয় করেছে সকল দর্শকদের। কিন্তু বাস্তবের মাম্পি যে দুর্দান্ত গান করেন তা অনেকেই জানেন না।

সোশ্যাল মিডিয়ায় প্রায়ই নিজের খোলা গলায় গান গাইতে দেখা যায় অভিনেত্রীকে। তাঁর গুণমুগ্ধ শ্রোতারা তাকে প্রশংসায় ভরিয়ে দেন। বেশ কিছুদিন আগে একটি স্টেজ শো এর ভিডিও ফেসবুকে ভাইরাল হয়ে যায়। সেখানে অভিনেত্রী রুকমা রায় কে ‘ও আন্তাভা’ গানে গলা মেলাতে দেখা যাচ্ছে। তাঁর গানে বুঁদ হয়ে রয়েছে মাচার সমস্ত দর্শকেরা। কোনও কোনও দর্শক আবার গানের ছন্দে নেচে উঠছেন। পরনে তাঁর পিচ কালারের একটি লং গাউন।

ভিডিওতে দেখা যাচ্ছে গাইতে গাইতে এক দর্শক আসনে থাকা একটি লোককে তিনি প্রশ্ন করে বসেন, ‘বুঝতে পারছি না ঘুমিয়ে পড়ছেন নাকি?’

চারিদিকেই এখন ‘পুস্পা’-র যে কোনও কিছুই ট্রেন্ডে। এই গানের মাধ্যমে আবারও নেটদুনিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে উঠলেন অভিনেত্রী রুকমা রায়। অন্যান্য নায়িকাদের মাচা শো এর কমেন্ট বক্সে নানা নেতিবাচক মন্তব্য দেখা যায়। কিন্তু অভিনেত্রী কমেন্ট বক্স খুলতেই দেখা গেল ভিন্ন সুর। অভিনেত্রীর প্রশংসায় ভরিয়ে দিয়েছেন কমেন্ট বক্সে সবাই।

whatsapp logo