Monalisa: ‘ছোট কালো পোশাক’-এ নেটদুনিয়ায় উষ্ণতার ঝড় তুললেন ঝুমা বৌদি, ভাইরাল ছবি

বরাবরই নেট দুনিয়ায় হট অবতারে ধরা দেন অভিনেত্রী মোনালিসা। সম্প্রতি স্টার প্লাসের একটি রিয়েলিটি শো ‘স্মার্ট জোড়ি’ তে স্বামীর সঙ্গে অংশগ্রহণ করতে দেখা যায় তাঁকে। সেখানে লেহেঙ্গা চোলি এবং শেরওয়ানিতে…

HoopHaap Digital Media

বরাবরই নেট দুনিয়ায় হট অবতারে ধরা দেন অভিনেত্রী মোনালিসা। সম্প্রতি স্টার প্লাসের একটি রিয়েলিটি শো ‘স্মার্ট জোড়ি’ তে স্বামীর সঙ্গে অংশগ্রহণ করতে দেখা যায় তাঁকে। সেখানে লেহেঙ্গা চোলি এবং শেরওয়ানিতে তাঁদের কে বর কনের বেশে দেখা যায়। সেখানেই তাঁরা বিবাহ বার্ষিকী উদযাপন করেন। যদিও তাদের বিবাহ অনেক আগেই সম্পন্ন হয়ে গিয়েছিল। অভিনেতা বিক্রান্তের সঙ্গে সুখী দাম্পত্য যাপন করেন মোনালিসা। তাদের নানার ছোট ছোট মুহূর্ত গুলি তারা বন্দি করে রাখেন ইনস্টাগ্রামে।

আজ ইন্সটাগ্রামে তাঁর পোস্ট করা একটি ছবি রীতিমতো আগুন ঝরাচ্ছে সোশ্যাল মিডিয়া জুড়ে। ছবিটিতে পার্টির আমজে দেখা যাচ্ছে তাঁকে। সেই পার্টি পোশাকই ঘুম কাড়ল তাঁর অনুরাগীদের। তার পরনে দেখা যাচ্ছে একটি ছোট সাইজের পিচ কালো টপ। কালো অভিনেত্রীর প্রিয় রং। সেই টপ এর উপর দিয়ে বোঝা যাচ্ছে তাঁর বুকের ক্লিভেজ এবং নিচে ধরা দিচ্ছে নিতম্ব। গতকাল রাতে একটি অনুষ্ঠানে এই ভাবেই ধরা দিলেন তিনি।

আর এতেই ঘায়েল হয়েছেন সকল নেটবাসিন্দা।অভিনেত্রীর কমেন্ট বক্স ভরে গিয়েছে সবার লাভ ইমোজি তে। ছবিটির ক্যাপশনে তিনি লেখেন, “তিনটি শব্দ: ছোট, কালো, ড্রেস।”

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

যদি অভিনেত্রীকে বাঙালি সাজে প্রায়শই দেখা যায়। যতই হোক বঙ্গ তনয়া তিনি। বাংলা তার মনে প্রানে। প্রতিবছর দুর্গাপূজা এসে চুটিয়ে আনন্দ করেন কলকাতায়। বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর বেশ সখ্যতাও দেখা যায় সোশ্যাল মিডিয়ায়।

তাঁকে বাংলায় শেষ কাজ করতে দেখা গেছে ঝুমা বৌদির ভুমিকায়। ঝুমা বৌদি হিসেবে অনেক ঠাকুরপোর রাতের ঘুম উড়িয়ে দিয়েছেন তিনি। ভোজপুরি এই নায়িকা ক্যারিয়ারের শুরুতে তেমন জনপ্রিয়তা পাননি। সে অর্থে বিগ বসের মঞ্চেই তাঁর আত্মপ্রকাশ হয় এবং সেখানেই তিনি বিক্রান্তের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এর পর তাঁকে স্টার প্লাসে নজর ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা যায়। যা তাঁকে তুমুল জনপ্রিয় করে তোলে দর্শক মহলে।