whatsapp channel
Hoop PlusTollywood

Rittika Sen: অনুষ্ঠানে গিয়ে হেনস্থার শিকার জনপ্রিয় অভিনেত্রী ঋত্বিকা সেন, ভাইরাল ভিডিও

প্রায়ই কলকাতার বাইরে অনুষ্ঠান করতে গিয়ে শিল্পীরা আক্রান্ত হন। এবার ঘটল উল্টো ঘটনা। বিশৃঙ্খলা সৃষ্টির কারণে ক্ষমা চাইলেন অভিনেত্রী ঋত্বিকা সেন (Rittika Sen)।

সম্প্রতি ঋত্বিকা ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন। তিনি 5 ই মার্চ হলদিয়া চাউলখোলা অল স্টার ক্লাবের অনুষ্ঠানে গিয়েছিলেন। এই ধরনের অনুষ্ঠান শুরুর বেশ কিছুক্ষণ আগে পৌঁছাতে হয় শিল্পীদের। ঋত্বিকাও সময়মত অনুষ্ঠান স্থলের আশেপাশে চলে এসেছিলেন। কিন্তু স্থানীয় শোয়ের অর্গানাইজার দীপক মাইতি (Deepak Maity) ঋত্বিকা ঠিকমতো ঠিকানা পাঠাননি। ঋত্বিকার পরের দিন সকালবেলা শুটিং ছিল। টাইট শিডিউলের ফলে ঋত্বিকা দীপককে অনুরোধ করেছিলেন কারেন্ট লোকেশন পাঠাতে। ফলে হলদিয়া পৌঁছে রীতিমত হ্যারাস হতে হয়েছে ঋত্বিকা।

এর ফলে নির্ধারিত সময়ের অনেক পরে ঋত্বিকা অনুষ্ঠানে পৌঁছান। এই কারণে তিনি বেশিক্ষণ মঞ্চে অনুষ্ঠান করতে পারেননি। পরের দিন শুটিংয়ের জন্য তাঁকে তাড়াতাড়ি বেরিয়ে যেতে হয়েছিল। কিন্তু ঋত্বিকা অনুষ্ঠান শেষ করে বেরিয়ে যাওয়ার পর বিশৃঙ্খলার সৃষ্টি হয়। বাকি শিল্পীদের আটকে রাখা হয়। এরপর বি.এস.পি.জি-র হস্তক্ষেপে শিল্পীরা সুরক্ষিত ভাবে বেরিয়ে আসতে পারেন। ঋত্বিকা তাঁদের কাছে ক্ষমা প্রার্থনা করেছেন।

বি.এস.পি.জি-কে অনেক ধন্যবাদ দেওয়ার পাশাপাশি ঋত্বিকা অনুরোধ করেছেন আগামী দিনে শিল্পীদের অনুষ্ঠানের লোকেশন ও সময় নিয়ে যাতে ঠিকমতো গাইড করা হয়। তাহলে আর কাউকে এই ধরনের বিশৃঙ্খলার মুখে পড়তে হবে না।

whatsapp logo