whatsapp channel

‘ওর যা গোছানোর গোছানো হয়ে গিয়েছে’, শ্রাবন্তীকে ‘চালাক’ তকমা দিয়ে কটাক্ষ তথাগতর

বিরোধী দল থেকে শাসক দলে নাম লেখানোর হিড়িক রীতিমতো বেড়েই চলেছে এই রাজ্যে। গতকালই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে পদ্ম ছেড়ে ঘাসফুলে যোগদান করেন জয়প্রকাশ মজুমদার। ঘাসফুলে আসতেই দিদির তরফ থেকে…

Avatar

HoopHaap Digital Media

বিরোধী দল থেকে শাসক দলে নাম লেখানোর হিড়িক রীতিমতো বেড়েই চলেছে এই রাজ্যে। গতকালই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে পদ্ম ছেড়ে ঘাসফুলে যোগদান করেন জয়প্রকাশ মজুমদার। ঘাসফুলে আসতেই দিদির তরফ থেকে তিনি পেয়ে যান রাজ্যের সহ সভাপতি পদের বোনাস উপহার। আর এতেই বারবার কটাক্ষের বাণ রাজ্যের বিরোধী দলের প্রতি ছুড়ে দিয়েছেন তথাগত রায়।

বিজেপির সঙ্গে তাঁর সম্পর্ক যে তলানিতে এসে দাঁড়িয়েছে তা তার আকার ইঙ্গিতে বোঝা যায়। আনুষ্ঠানিকভাবে ঘাসফুলে যোগদান না করলেও শাসকদলের নানা সাংস্কৃতিক অনুষ্ঠানে ইদানিং দেখা গিয়েছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। তিনি গত বিধানসভা ভোটে বিজেপির হয়ে বেহালা পশ্চিম কেন্দ্রে লড়াই করেন। পাঁচবারের বিধায়ক পার্থ চট্টোপাধ্যায়ের কাছে তিনি সুস্পষ্ট ব্যবধানে পরাজিত হন। আর পরাজয়ের কিছু মাসের মধ্যেই তিনি বিজেপি ত্যাগ করার খবর সোশ্যাল মিডিয়ায় জানান।

তথাগত রায় আগে একটি ট্যুইটে শ্রাবন্তী তনুশ্রী পায়েলদের ‘নগরনটী’ বলে কটাক্ষ ছুড়ে দেন। শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর তীব্র প্রতিবাদ জানান। গতকাল জয়প্রকাশ মজুমদার দল ছাড়তেই তিনি হঠাৎ শ্রাবন্তীকে কটাক্ষ করলেন। কিন্তু কেন?

গতকাল ট্যুইট করে তিনি লেখেন, ‘শ্রাবন্তী, সব্যসাচী দত্ত, বাবুল সুপ্রিয়, রাজীব, মুকুল, জয়প্রকাশ। সকলেরই এক routine। দিন তিনেক স্টেজে উঠে উচ্ছ্বাসে ভেসে যাওয়া, তারপর নিস্তরঙ্গ জীবন। এর মধ্যে শ্রাবন্তীই সবচেয়ে চালাক। যা দেবার অকাতরে দিয়েছে, যা পাবার পেয়েছে, তারপর পেশায় প্রত্যাবর্তন, বাই বাই রাজনীতি!’

অর্থের বিনিময়ে বিভিন্ন তারকাদের কিনেছে বিজেপি। এই প্রসঙ্গে তিনি বারবার সরব হয়েছিলেন প্রকাশ্যে। আবারও এই ট্যুইটের মাধ্যমে তিনি সেই জল্পনার আগুন উস্কে দিলেন।

ভোটের ময়দানে বিশেষ সাফল্য না পেয়ে আবারও শ্রাবন্তী তাঁর নিজের জগতে ফিরে গিয়েছেন। আর এতেই তথাগত রায় কটাক্ষ করে বলেন যে এদের মধ্যে সবচেয়ে চালাক শ্রাবন্তী। রাজনীতি এবং অভিনয় উভয় দিকেই তিনি নিজের সবটা গুছিয়ে নিয়েছেন বলে অভিযোগ তোলেন তথাগত রায়। যদিও এই বিষয়ে অভিনেত্রীর থেকে কোনও প্রতিক্রিয়া এখনও পর্যন্ত পাওয়া যায়নি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media