whatsapp channel

Shahrukh-Gauri: ভেদাভেদ ভুলে হাসিমুখে রং মেখে ভূত শাহরুখ-গৌরী, পুরনো সেই ভিডিও ভাইরাল

১৯৯১ সালে অক্টোবর মাসে শাহরুখ-গৌরীকে স্ত্রী হিসাবে মেনে নিয়েছিলেন। এতদিন পরেও শাহরুখ-গৌরীর ভালোবাসায় এতোটুকু ভাঁটা পড়েনি। তাদের সম্পর্কের মধ্যে অনেকেই ঢুকতে চেয়েছেন, এইসব নিয়ে অনেক কুৎসাও রটেছে, কিন্তু তাদের শক্ত…

Avatar

HoopHaap Digital Media

১৯৯১ সালে অক্টোবর মাসে শাহরুখ-গৌরীকে স্ত্রী হিসাবে মেনে নিয়েছিলেন। এতদিন পরেও শাহরুখ-গৌরীর ভালোবাসায় এতোটুকু ভাঁটা পড়েনি। তাদের সম্পর্কের মধ্যে অনেকেই ঢুকতে চেয়েছেন, এইসব নিয়ে অনেক কুৎসাও রটেছে, কিন্তু তাদের শক্ত বন্ধনকে ছেড়ে সহজে কেউ প্রবেশ করতে পারেনি। দিল্লির সম্ভ্রান্ত এক ব্রাহ্মণ পরিবারের মেয়ে গৌরী। এ সময় হিন্দু হয়ে বাদশাহ সাথে সম্পর্ক তৈরি হওয়াটাও খুব একটা সহজ কাজ ছিল না। আপাতত দুই ছেলে আব্রাম, আরিয়ান এবং মেয়ে সুহানাকে নিয়ে তাদের সুখের সংসার।

তবে মাঝখানে প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে শাহরুখ খানের নাম জড়ালেও, গৌরীর ভালোবাসা শাহরুখকে বিপথে যেতে দেয়নি। আজ দোলের দিনের সোশ্যাল মিডিয়া জুড়ে নতুন নতুন অভিনেত্রীদের রং খেলার নানান ভিডিও ঘুরপাক খাচ্ছে। কিন্তু এর মধ্যেও আগে শাহরুখ-গৌরীর ছোটবেলাকার সেই রং খেলার ভিডিও সোশ্যাল মিডিয়াতে রীতিমতন ভাইরাল হয়ে গেছে এই ভিডিওটি যদিও অনেকেই দেখেছেন এই ভিডিওটি প্রমাণ করে যে, ভালবাসাটা কতটা শক্তপোক্ত।

সেখানে শুধুমাত্র তারাই নেই, রয়েছে অনেক সেলিব্রেটি। যদিও মুখের রঙ মাখা আছে বলে কাউকে খুব একটা চিনতে পারা যাচ্ছে না, এই ভিডিওতে মূল আকর্ষণ শাহরুখ-গৌরী। কালো রঙের টি-শার্ট এবং শর্টস পরে গৌরীকে একেবারে হট লাগছে। শাহরুখ পরেছেন সাদা পোশাক। যদিও রঙে একেবারেই রঙিন হয়ে গেছে। আর গানের তালে তালে নাচলেন গৌরীর সঙ্গে। ভিডিওটির সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে, কেউ তো কমেন্টে তাদেরকে আশীর্বাদ জানিয়েছেন। সত্যি একেই বলে রব নে বানাদি জোড়ি।

Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ এই পুরনো বিরল নাচের ভিডিও –

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media