Hoop PlusTollywood

Koel Mallick: অভিনেত্রী কোয়েলের সুন্দর থাকার রহস্য কি!

করোনা পরিস্থিতি পুরোপুরি না কাটলেও মহিলাদের জীবন অনেকটাই যান্ত্রিক হয়ে গিয়েছে। সেলিব্রিটি থেকে সাধারণ মহিলা প্রায় সকলেই সংসার ও কেরিয়ার একসঙ্গে সামলাচ্ছেন। কিন্তু তার মাঝেও মেয়েরা শিখে নিয়েছেন নিজেদের জন্য এক টুকরো সময় বার করে নিতে। এবার তারই প্রমাণ দিলেন কোয়েল মল্লিক (Koel Mallick)।

সম্প্রতি কোয়েল ইন্সটাগ্রামে শেয়ার করেছেন নিজের কয়েকটি ছবি। এই ছবিগুলিতে তাঁকে দেখা যাচ্ছে নো মেকআপ লুকে। চুলে সাধারণ বিনুনি বাঁধা। কখনও একগুচ্ছ চুল এসে পড়েছে তাঁর মুখের উপর। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে কোয়েল বার্তা দিয়েছেন মুহূর্ত যাপন করার। প্রতিটি মুহূর্তে সুখী থাকার কথা লিখেছেন তিনি। কারণ কোয়েল মনে করেন, ছোট ছোট মুহূর্তগুলো নিয়ে তৈরি হয় জীবন। কোয়েলের ছবিগুলি ভাইরাল হওয়ার সাথেই নেটিজেনদের পছন্দ হয়েছে তাঁর ইতিবাচক বার্তা, সঙ্গে তাঁর নজরকাড়া লুক প্রশংসার পরিমাণ আরো বাড়িয়ে দিয়েছে। পজেটিভ থাকাই সৌন্দর্যের অন্যতম দিক বলে মনে করেন কোয়েল।

তবে করোনা পরিস্থিতির ফলে কাজের সংখ্যা কিছুটা হলেও কমিয়ে দিয়েছেন কোয়েল। গত বছর পুজোর সময় মুক্তি পেয়েছিল কোয়েল ও পরমব্রত (Parambrata Chatterjee) অভিনীত ফিল্ম ‘বনি’। শীর্ষেন্দু মুখোপাধ্যায় (Shirshendu Mukhopadhyay) রচিত কল্পবিজ্ঞান ভিত্তিক গল্প ‘বনি’ অবলম্বনে তৈরি হয়েছিল এই ফিল্ম। গল্পের কেন্দ্রীয় চরিত্র প্রবাসী বাঙালি সব‍্যসাচী ও প্রতিভার সন্তান ভূমিষ্ঠ হলে দেখা যায়, সে স্বাভাবিক বাচ্চাদের মতো নয়। অপরদিকে তাদের সন্তানকে নিয়ে শুরু হয় চক্রান্ত। ‘বনি’ বাণিজ্যিক সফলতা না পেলেও দর্শকদের কাছে প্রশংসিত হয়েছিল। তবে ‘বনি’ বিতর্কের সম্মুখীন হয়েছে। কারণ শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের গল্প অবলম্বনে এই ফিল্ম তৈরি হলেও তাতে ব্যবহার করা হয়নি তাঁর নাম।

এছাড়াও কোয়েল অভিনীত ফিল্ম ‘ফ্লাইওভার’ মুক্তি পেয়েছিল গত বছর। এই ফিল্মের কাহিনী যথেষ্ট ভালো হলেও ফিল্মটি ব্যবসায়িক সফলতার মুখ দেখেনি। এই ফিল্মে কোয়েল অভিনয় করেছিলেন মহিলা সাংবাদিকের চরিত্রে। ‘ফ্লাইওভার’ ছিল একটি ক্রাইম থ্রিলার ফিল্ম।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Related Articles