whatsapp channel
Bengali SerialHoop Plus

Khukumoni Home Delivery: ‘তোমার ছুটি হবেনা’, খুকুমণির সিঁথিতে সিঁদুর পরিয়ে দিলেন বিহান

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’ (Khukumoni Home Delivery) । নানান স্বাদের রান্না একাই রেঁধে বেঁধে ঘরে ঘরে পৌঁছে দেয়। সেরকমই এক বড়লোক বাড়ি থেকে আবদার আসে তাদের বাড়ির ছেলেকে খাবার খাইয়ে যেতে হবে এবং এর জন্য তিনগুণ পারিশ্রমিক বেশি দেওয়া হবে। খুকু রাজি। বাড়ির বড়দের কথা অনুযায়ী প্রতিদিন ভিন্ন স্বাদের খাবার এনে খাইয়ে যায় খুকু বিহান’কে।

ধারাবাহিকে প্রথম থেকেই দেখানো হয়েছে বিহান স্বভাবে অস্বাভাবিক। সে গান বাজনা করে কিন্তু চুপচাপ। তাকে নিয়ে বাড়ির অন্যান্য সদস্যরা কটূক্তি প্রকাশ করে এবং কথায় কথায় অপমান ও মারধোর পর্যন্ত করে। এখানেই খুকুমণি রুখে দাঁড়ায়। চলে বাদ প্রতিবাদের খেলা।

সম্প্রতি, খুকুমণি হোম ডেলিভারির রেটিং বেশ ভালই। অতি অল্প দিনেই প্রথম পাঁচের মধ্যে সে জায়গা করে নিয়েছে। এবারে, এই ধারাবাহিক আরো জমজমাট হতে চলেছে। নতুন প্রোমো রিলিজ করেছে। সেই প্রোমো এখন ভাইরাল। দর্শকরা অপেক্ষায় আছে সম্পূর্ণ এপিসোড দেখার জন্য। কী আছে প্রোমোতে?

এখন চলছে বিয়ের মাস, অর্থাৎ মধু মাস। এই সময় কি পাড়ার অলিতে গলিতে কিবা ধারাবাহিকে সর্বত্র বিয়ের সানাই প্যা প্যা করে বেজেই চলেছে। তাই খুকুমণি হোম ডেলিভারি ধারাবাহিকেও দেখানো হবে বিয়ের জমজমাট পর্ব। নতুন প্রোমোতে দেখানো হচ্ছে বিহনের বিয়ে। পাত্রী ঠিক করে রেখেছে পরিবার। এদিকে পাত্র বিহান কিছুতেই রাজি নয়, সে মনে মনে বিরক্ত, কিন্তু কিছু করার নেই। উপস্থিত খুকু বিহানকে বুঝিয়ে সুজিয়ে মণ্ডপ পর্যন্ত নিয়ে যাওয়ার ব্যাবস্থা করে। এদিকে বিহান কোনো কিছু না ভেবে খুকুর কপালে সিঁদুর তুলে বলে তুমিই আমার বউ। ব্যাস! গল্প জমে ক্ষীর। এখন অপেক্ষা সম্পূর্ণ এপিসোড দেখার। নেট জনতা ইতিমধ্যে প্রোমো দেখেই বেজায় খুশি। তাদের কারোর মত – ‘নিজের ভালো যে পাগলেও বোঝে এটাই তার জলজ্যান্ত প্রমাণ ভাই’

whatsapp logo