whatsapp channel

Ranjit-Kharaj: ফিল্ম লাইনের মেয়েরা সব গায়েপড়া মেয়েছেলে, খরাজকে সরাসরি জানিয়ে দেন রঞ্জিত মল্লিক

খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukhopadhyay) অভিনয়ের পাশাপাশি গান, মিমিক্রি কোনো কিছুতেই পিছিয়ে নেই। এর আগেও তাঁকে বিভিন্ন অনুষ্ঠানে মিমিক্রি করতে দেখা গেছে। এবার ভাইরাল হল একটি সিক্রেট ভিডিও যাতে খরাজকে বলতে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukhopadhyay) অভিনয়ের পাশাপাশি গান, মিমিক্রি কোনো কিছুতেই পিছিয়ে নেই। এর আগেও তাঁকে বিভিন্ন অনুষ্ঠানে মিমিক্রি করতে দেখা গেছে। এবার ভাইরাল হল একটি সিক্রেট ভিডিও যাতে খরাজকে বলতে শোনা গেল, রঞ্জিত মল্লিক (Ranjit Mallick) তাঁকে বলেছিলেন, ফিল্ম লাইনের মেয়েরা গায়েপড়া।

Advertisements

এই সিক্রেট ভিডিওটি প্রকৃতপক্ষে ‘দিদি নং ওয়ান’-এর একটি ক্লিপিংস। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, খরাজ ‘দিদি নং ওয়ান’-এ এসেছেন। সেখানে শোয়ের সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায় (Rachana Banerjee)-কে তিনি একটি পুরানো ঘটনার কথা বলতে গিয়ে রঞ্জিত মল্লিকের অনুকরণ করেন। খরাজ জানান, সেটে তিনি কয়েকজন ডান্সার মেয়ের সাথে গল্প করছিলেন। এমন সময় তাঁকে ডাকেন রঞ্জিতবাবু। খরাজ তাঁর কাছে যেতেই রঞ্জিতবাবু তাঁকে জিজ্ঞাসা করেন, তিনি কোথায় ঘুরছিলেন। খরাজ বলেন, তিনি এখানেই ছিলেন। তখন রঞ্জিতবাবু বলেন, ফিল্ম লাইনের মেয়েরা সবাই গায়েপড়া মেয়েছেলে। হাতছানি দিয়ে ডাকলেও তাঁদের ডাকে সাড়া দেওয়া উচিত নয়।

Advertisements

এরপর রঞ্জিতবাবু, খরাজকে পরামর্শ দেন, কাজ করে পয়সা নিয়ে মেট্রো রেল ধরে সোজা বাড়ির দিকে যেতে। খরাজের এই মিমিক্রিতে শোয়ে উপস্থিত সকলেই হেসে ফেলেন। রচনা তো অত্যন্ত মজা পেয়েছিলেন। তবে পুরোটাই খরাজ করেছিলেন মজার ছলে। কাউকে আঘাত করার উদ্দেশ্যে নয়। রঞ্জিত মল্লিক ছাড়াও খরাজ এরপর নকল করেন রবি ঘোষ (Rabi Ghosh), ছবি বিশ্বাস (Chobi Biswas), পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)-দের।

Advertisements

তনুশ্রী চট্টোপাধ্যায় (Tanushree Chatterjee), পূজারিণী ঘোষ (Pujarini Ghosh), উজ্জ্বয়িনী মুখোপাধ্যায় (Ujjaini Mukherjee), মমতা শঙ্কর (Mamata Shankar)-দের খরাজের মিমিক্রি দেখে আন্দাজ করতে হয়েছে, কার অনুকরণ করছেন তিনি। খরাজের মিমিক্রি এতটাই ভালো ছিল যে, সকলে সঠিক উত্তর দিয়েছেন।

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media