whatsapp channel

সুশান্তের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে ভাইরাল এই জনপ্রিয় অভিনেত্রী

সুশান্তের মৃত্যুর পর অভিনেতার বিভিন্ন অপ্রকাশিত ভিডিও ক্লিপ ও ছবি ভাইরাল হয়েছে এবং এখনো হয়ে চলেছে। অনেক তারকা সুশান্তের সঙ্গে তোলা ছবিও শেয়ার করে শ্রদ্ধা জানিয়েছেন অভিনেতাকে। সম্প্রতি ভাইরাল হল…

Avatar

HoopHaap Digital Media

সুশান্তের মৃত্যুর পর অভিনেতার বিভিন্ন অপ্রকাশিত ভিডিও ক্লিপ ও ছবি ভাইরাল হয়েছে এবং এখনো হয়ে চলেছে। অনেক তারকা সুশান্তের সঙ্গে তোলা ছবিও শেয়ার করে শ্রদ্ধা জানিয়েছেন অভিনেতাকে।

সম্প্রতি ভাইরাল হল অভিনেত্রী আকাঙ্ক্ষা রঞ্জন কাপুরের সঙ্গে সুশান্তের একটি ছবি। ছবিগুলি সুশান্তের মৃত্যুর পর আকাঙ্ক্ষা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। সুশান্তের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তে দেখা গেছে অভিনেত্রীকে। যদিও সুশান্তের সঙ্গে তাঁর কোনোরকম সম্পর্কের খবর আগে কিংবা পরে শোনা যায় নি। তবে সুশান্তের সঙ্গে আকাঙ্ক্ষাকে বহু পার্টিতেই দেখা যেত।

অবশ্য, ভারতীয় ক্রিকেটার কেএল রাহুলের সঙ্গে আকাঙ্ক্ষার ঘনিষ্ঠতা বেশ পরিচিত। দুজনের একসঙ্গে ছবি ভাইরাল হয় প্রায়। যদিও একে অপরকে বন্ধুই বলে থাকেন রাহুল ও আকাঙ্ক্ষা।

আকাঙ্ক্ষাকে অভিনেত্রী আলিয়া ভাটের প্রিয় বান্ধবী হিসেবেই জানা যায়। ইতিমধ্যে নেটফ্লিক্সে ‘গিল্টি’ নামে একটি ওয়েবসিরিজে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media