Sonamoni Saha: ‘মোহর’ ধারাবাহিকের ইমেজ ভেঙে নতুন রূপে ক্যামেরাবন্দী সোনামণি, ভাইরাল ছবি

HoopHaap Digital Media

HoopHaap Digital Media

শেষ হয়ে গিয়েছে ‘মোহর’। মোহরের খোলস ছেড়ে ধীরে ধীরে বেরিয়ে আসছেন সোনামণি সাহা (Sonamoni Saha)। তবে মোহরের চরিত্রে অভিনয় করার সময়েও সোনামণি যথেষ্ট বোল্ড ফটোশুট করেছিলেন। কিন্তু এবার তিনি যেন শাড়িতেও আরো বেশি বোল্ড।

সম্প্রতি সোনামণি সোশ্যাল মিডিয়ায় নিজের কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে গোলাপি পাড় বসানো হালকা কমলা রঙের শিফন শাড়ি। তাতে রয়েছে চুমকির কারুকার্য। তার সাথে মানানসই কমলা রঙের স্লিভলেস ব্লাউজ। গলায় সোনালি পেনডেন্ট। কানে স্টোন স্টাডেড বিগ ইয়ারিং। চুলে পনিটেল বাঁধা হলেও সিঁথির চারপাশে সোনালি রঙের ক্লিপ দিয়ে সাজানো। এক হাতে সোনামণি পরেছেন স্টোন স্টাডেড চুড়ি। ঠোঁটে হালকা গোলাপি রঙের লিপস্টিক ও চোখে হালকা কাজল। ছবিগুলি শেয়ার করে সোনামণি লিখেছেন, নিজের উপর যখন বিশ্বাস থাকে।

‘মোহর’ শেষ হওয়ার সাথেই একটু বিরতি পেয়েছেন সোনামণি। ‘দেবী চৌধুরাণী’ থেকে ‘মোহর’ অবধি একটানা কাজ করার পর কয়েকটা দিন ছুটি নিয়ে আবারও কাজে ফিরতে চান সোনামণি। এর মাঝে ছিল তাঁর জন্মদিন। অনেকদিন পর জন্মদিনে মায়ের হাতের চিংড়ি মাছের মালাইকারি খেয়েছেন তিনি।

সোনামণি জানেন, তিনি দর্শকের ভালোবাসা পেয়েছেন তাঁর অভিনয়ের জন্য। পরবর্তীকালে ফিল্ম এবং ওয়েব সিরিজে অভিনয় করতে চান সোনামণি। সোনামণি জানিয়েছেন, যে গল্পে তাঁর চরিত্র প্রাধান্য পাবে, তিনি সেই গল্পকেই বেছে নেবেন। তবে এই মুহূর্তে খোলামেলা ও সাহসী দৃশ্যে অভিনয় করতে চান না সোনামণি।

About Author