whatsapp channel
BollywoodHoop Plus

Debina Banerjee: সদ্যোজাত শিশুকে একহাতে কোলে নিয়েই ভিডিও দেবিনার, ‘দায়িত্বজ্ঞানহীন মা’ তকমা দিলেন নেটিজেনরা

নতুন মা বলিউড অভিনেত্রী দেবিনা ব্যানার্জী তার মেয়ে লিয়ানার সাথে তার প্রতিটি মুহূর্ত উদযাপন করছেন। মেয়েকে প্রত্যেকটি মুহূর্তে আগলে আগলে রাখছেন নতুন মা দেবিনা। যেমনটি সর্বশেষ ভিডিওতে দেখা গেছে, ভক্তদের সাথে তাঁর ভালোবাসা কমেনি।

মঙ্গলবার বিকেলে, ২৬শে এপ্রিল, দেবিনা তার প্রিয় গান ‘কান্ট হেল্প ফলিং ইন লাভ উইথ ইউ’ গাওয়ার একটি হৃদয়গ্রাহী ভিডিও লিয়ানাকে শেয়ার করেছেন। তাকে তার মেয়েকে এক হাতে ধরে বাড়ির চারপাশে ঘুরে বেড়াতে দেখা যায় যখন সে গান গায় এবং তাকে আদর করে। ভিডিওটি পোস্ট করে, দেবিনা শেয়ার করেছেন যে তার সকালগুলো আজকাল এমন দেখাচ্ছে।

দেবিনা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিওটি পোস্ট করেছেন এবং লিখেছেন, “তার প্রিয় গানটি গাইছি… #canthelpfallinginlove by #elvispresley … আমার সকালগুলো কেমন লাগে।”

ভিডিওটি অনেক ভালবাসা অর্জন করেছে এবং প্রায় ৩৪ হাজারের বেশি লাইক পেয়েছে৷ কিন্তু দেবিনা যেভাবে তার মেয়েকে ধরে রেখেছেন তা নিঃসন্দেহে নেটিজেনদের নজর কেড়েছে। ভক্ত এবং অনুগামীরা ভিডিওটিতে প্রতিক্রিয়া জানিয়েছেন এবং মন্তব্যে একই বিষয়ে তাদের উদ্বেগ ভাগ করেছেন। যদিও কেউ কেউ প্রকাশ করেছেন যে শিশুটিকে ধরে রাখার তার পদ্ধতিটি ভীতিজনক, অন্যরা তাকে একই বিষয়ে শিক্ষা দেয়।

একজন ব্যবহারকারী লিখেছেন, “আপনি জানেন আপনার সন্তানের জন্য কী সেরা। কিন্তু একটি সদ্য জন্ম নেওয়া শিশুকে এভাবে ধরে রাখা ভীতিকর। এবং সমস্যাটি এখন এমন একটি দিন যা আমরা সবকিছু শেয়ার করি তাই এটি সবার ব্যবসা হয়ে যায়।

অন্য একজন ব্যবহারকারী তার সমালোচনা করে লিখেছেন, “সেলিব্রিটিরা রিল তৈরিতে এতই ব্যস্ত যে তারা বাচ্চা ধারণের প্রাথমিক উপায়গুলিও অনুসরণ করে না।” একজন ভক্ত উদ্বেগ প্রকাশ করে বললেন, “ম্যাম আমি সত্যিই আপনার প্রশংসা করি কিন্তু আপনি কেন এত অসাবধানে শিশুটিকে ধরে আছেন… আমি জানি আপনি একজন আশ্চর্যজনক মা। আপনার শিশুটি এমনভাবে ধরে রাখার জন্য খুবই ছোট। আপনাদের দুজনের জন্য অনেক ভালবাসা “

দেবিনা ব্যানার্জী এবং স্বামী গুরমিত চৌধুরী ৩রা এপ্রিল তাদের মেয়ে লিয়ানার মাধ্যমে সন্তানলাভ করেছিলেন। দম্পতি একটি সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে বিশ্বের কাছে সুসংবাদ ঘোষণা করেছিলেন। তার জন্মের দুই সপ্তাহ পর, দম্পতি আরেকটি সুন্দর পোস্ট শেয়ার করে তার নাম ‘লিয়ানা’ প্রকাশ করেন।

 

View this post on Instagram

 

A post shared by Debina Bonnerjee (@debinabon)

whatsapp logo