BollywoodHoop Plus

Harnaaz Sandhu: ফটোশুটের কারণে এই পোশাক পরলেন ভারতীয় বিশ্বসুন্দরী হরনাজ, মুহূর্তে ছবি ভাইরাল

হরনাজ কৌর সান্ধু (Harnaaz Kaur Sandhu) ইদানিং প্রায়ই বোল্ড ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর সেই ছবিগুলি ভাইরালও হয়। সম্প্রতি ট্রান্সপারেন্ট গাউনে আরও কয়েকটি ছবি শেয়ার করেছেন তিনি। তবে তিনি একা নন, তাঁর সাথে এই ছবিতে রয়েছেন চীনের দুইজন মডেল। হরনাজ যে পোশাকটি পরেছেন এটি একটি চীনা ক্লোদিং ব্র্যান্ডের পোশাক।

ছবিতে হরনাজের পরনে রয়েছে একটি কমলা-সিলভার ও পিচ রঙের কম্বিনেশনের ট্রান্সপারেন্ট গাউন। গাউনটির স্লিভ চাইনিজ। এটি একটি ডিপ নেক গাউন। ফলে হরনাজের ক্লিভেজ দৃশ্যমান হয়েছে। গাউনের একপাশে একটি নট বাঁধা রয়েছে। তবে গাউনটি ফ্লেয়ারড। সমগ্র গাউনে রয়েছে চুমকির কারুকার্য। হরনাজের মেকআপেও ব্যবহার করা হয়েছে মেটালিক টোন। তবে মেটালিক টোন সত্ত্বেও মেকআপ ভারি নয়। এর সাথে কানে স্টোন স্টাডেড লং চেইন ইয়ারিং পরেছেন হরনাজ। তাঁর ওয়েভি চুল খোলা রয়েছে। কখনও একটি সোফার হাতলে বসে, কখনও বা দেওয়ালে ঠেসান দিয়ে দাঁড়িয়ে ছবিটি তুলেছেন হরনাজ।

তবে এই ছবিগুলির মাধ্যমে বোঝা যাচ্ছে, এখনও পুরোপুরি শেপে ফিরতে পারেননি হরনাজ। প্রকৃতপক্ষে, শৈশব থেকেই তিনি একটি বিরল ধরনের অসুখে আক্রান্ত। খাদ্যতালিকা থেকে বহু খাবার এই কারণে বাদ দিতে হয়েছে তাঁকে। তবে আবহাওয়ার পরিবর্তন ও অনিয়ম হলে এই ধরনের অসুখে ফুলে যান রোগী। একই ঘটনা ঘটেছে হরনাজের ক্ষেত্রেও। তবে আগের তুলনায় নিজের ওজন বেশ কিছুটা ঝরাতে পেরেছেন হরনাজ।

চলতি বছর ইজরায়েলের ইলাইতে ‘মিস ইউনিভার্স’-এর শিরোপা জিতেছিলেন হরনাজ। আপাতত তাঁর পাখির চোখ বলিউড হলেও ‘মিস ইউনিভার্স’ হওয়ার আগেই পঞ্জাবি ফিল্মে অভিনয় করে প্রশংসিত হয়েছেন তিনি।

whatsapp logo