Srabanti Chatterjee: খোলা পিঠে এই ছবি শেয়ার করলেন অভিনেত্রী শ্রাবন্তী

বাংলা সিনেমার ‘বিউটি-কুইন’ শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। অল্প বয়স থেকেই রয়েছেন স্টুডিওপাড়ায়। এক দশক আগেও একের পর এক ‘হিট’ ছবি উপহার দিয়েছেন দর্শকদের। বর্তমানে ছবিতে অভিনয় তেমন একটা না করলেও শ্রাবন্তী একইভাবে জনপ্রিয় ভক্তমহলে। সোশ্যাল মিডিয়া এখন তার জনপ্রিয়তার মূল মাধ্যম। রূপের গুনে আজও প্রেমে ফেলেন নতুন প্রজন্মকে। আসলে অভিনেত্রীকে দেখে বোঝাই মুশকিল যে তিনি বিগত দশকের নায়িকা। কারণ কখনো ট্র্যাডিশনাল শাড়িতে, কখনো আবার ওয়েস্টার্ন বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন শ্রাবন্তী। আর তাতেই ঘায়েল হন অনুরাগীরা।

সামাজিক মাধ্যমে অভিনেত্রী নিজে যেমন সক্রিয়, তেমনই সক্রিয় তার ভক্তরাও। তাই ফেসবুক থেকে ইনস্টাগ্রামে তার ফ্যানপেজ রয়েছে অগুন্তি। আর সেখানেও তাকে নানা রূপে, নানা সাজে, নানা অবতারে দেখা যায় প্রায়ই। সম্প্রতি অভিনেত্রীর একটি আগের ফটোশুটের ছবি নতুন করে ভাইরাল হয়েছে তার একটি ফ্যানপেজ থেকে। আর এই ছবির পরতে পরতে রয়েছে উষ্ণতা ও আবেদনশীল অভিব্যক্তি। ফলে ছবি দেখেই ঘাম ঝরেছে নেটিজেনদের।

এই ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে ভেজা গায়ে। ছবি ডেলহ বোঝা যাচ্ছে, সুইমিং পুলের নীল জলরাশির গভীরতা থেকে সদ্য উঠেছেন অভিনেত্রী। তার শরীরের বিভিন্ন স্থান থেকে গড়িয়ে পড়ছে জলের ফোঁটা। তার ভেজা চুল যেমন আস্ত এক ঝর্ণার স্বরূপ। এই ছবিতে তার পরনে রয়েছে ফিনফিনে একটি লাল শাড়ি ও পিঠখোলা ব্যাকলেস ও স্লিভলেস কালো ব্লাউজ। সঙ্গে মানানসই জুয়েলারি। ভেজা লুকের জন্য মুখে তেমন মেকআপ নেই, তবে চোখে কাজলের দাগ এবং ঠোঁটে নিউড লিপষ্টিকের রেখা স্পষ্ট। আবেদনশীল চাহনিতে তাকিয়ে আছেন অভিনেত্রী। সব মিলিয়ে এক লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন তিনি। আর এই ছবি দেখেই ঘাম ঝরেছে নেটিজেনদের। কমেন্ট বক্সে তার প্রতিফলন স্পষ্ট।

প্রসঙ্গত, বর্তমানেও নিজের অভিনয় নিয়ে বেশ সক্রিয় এই অভিনেত্রী। বয়সের ভারে শরীরের স্থূলতা বৃদ্ধি পেলেও নিজেকে নিয়ে একইভাবে প্রতিভ টলিউডের এই অভিনেত্রী। সম্প্রতি তাকে দেখা গেছে ‘কাবেরী অন্তর্ধান’ ছবিতে। এই ছবির এক গুরুত্বপূর্ণ চরিত্রে রূপায়ণ করেছেন তিনি। ছবিতে তার সঙ্গে দেখা গেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। ছবির পরিচালনায় ছিলেন কৌশিক গঙ্গোপাধ্যায়।