whatsapp channel

শীঘ্রই আসতে চলেছে সুখবর, বিবাহ বার্ষিকীতে বিয়ের স্মৃতি ফিরে দেখলেন অভিনেত্রী মধুবনী

রাজা ও মধুবনী 'ভালবাসা ডট কম’ ধারাবাহিকের সেটে এদের দর্শক ওম তোড়া হিসেবে জানতো। রিলে প্রেমিক-প্রেমিকা হিসেবে অভিনয় করতে করতে ওম-তোড়া কখন যে সত্যি সত্যি একে অপরকে মন দেওয়া নেওয়া…

Avatar

HoopHaap Digital Media

রাজা ও মধুবনী ‘ভালবাসা ডট কম’ ধারাবাহিকের সেটে এদের দর্শক ওম তোড়া হিসেবে জানতো। রিলে প্রেমিক-প্রেমিকা হিসেবে অভিনয় করতে করতে ওম-তোড়া কখন যে সত্যি সত্যি একে অপরকে মন দেওয়া নেওয়া হয়ে যায় তা নিজেরাই জানেনা। প্রথমে অবশ্য কেউ কাউকে একদম সহ্য করতে পারতোনা। এরপর খুনসুটি করতে করতে সত্যি সত্যি প্রেমের সম্পর্কে আবদ্ধ হন। দীর্ঘ দিন এই ধারাবাহিকে অভিনয় করে ধারাবাহিক শেষে পরিবারের সম্মতি নিয়ে সাতপাকে বাঁধা পড়েন। এখন এরা হ্যাপিলি ম্যারিড। অনেক বছর হয়ে গেছে কিন্তু বাঙালি দর্শক এই জুটিকে ভুলতে পারেননি। এখনও দর্শক এই জুটিকে অভিনেতা রাজা গোস্বামীকে ওম ও মধুবনীকেও তোড়া বলে ডাকতে পছন্দ করেন।

দেখতে দেখতে বিয়ের ৪ বছর সম্পন্ন হল আজ। আর এই বছর বিবাহ-বার্ষিকি ওম তোড়ার কাছে বেশি স্পেশাল। কারণ বিয়ের ৪ বছর পর এদের অন্দরে এসেছে এক বিশাল বড় সুখবর। এবার এরা ২ থেকে ৩ জন হওয়ার সময়। এ বার সম্পূর্ণ হতে চলেছে তাঁদের সংসার। এদের ভালোবাসায় একজন ছোট্ট সদস্য ভাগ বসাতে আসছেন। খুব শীঘ্রই মা হতে চলেছেন মধুবনী গোস্বামী । আর এই সুখবরটি নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন অভিনেত্রী। যদিও প্রথমে খুব খোলাখুলি করে কিছুই বলেননি তিনি । তবে তাঁর পরপর বেশ কয়েকটি পোস্ট দেখে ভক্তরা আন্দাজ করে নিয়েছেন মধুবনি মা হচ্ছেন। তারপর সাসপেন্স জিইয়ে না রেখে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সুখবরটি জানান দেন।

প্রথমে অবশ্য মধুবনী বেশ সাসপেন্স রেখেছিলেন। প্রথমে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে গণেশ জননীর একটি ছবি পোস্ট করেন নায়িকা । ছোট গণেশকে কোলে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন মা দুর্গা । আর সেই পোস্টের ক্যাপশনে একটি অভিনব বার্তা দেন। তিনি লেখেন, ‘দেখা হবে শুভক্ষণে ।’ এমনকি বেবি ইমোজিও ব্যবহার করেছিলেন তিনি । এখানেই শেষ নয়, পরে গোপাল ঠাকুরের একটি ছবি পোস্ট করে মধুবনী লেখেন, ‘রাধারানিকে আমার কাছে পাঠাও, আর নয় তুমি এসো…যা খুশি । আই লভ ইউ ।’ সেখানেও বেবির ইমোজি । তারপর আর কোনো দেব-দেবীর ছবি দিলেননা। এবার নিজের আর স্বামীর সাথে নিজের বেবি বাম্পের ছবি দিলেন। আর তা দেখেই ফ্যানেরা আনন্দে শুভেচ্ছাবার্তা জানাতে থাকেন এই জুটিকে।

এখন শুধু সময়ের অপেক্ষা। এই দম্পতি এখন শুধুই দিন গুনছে নতুন সদস্যের জন্য। বর্তমানে অভিনেতা রাজা গোস্বামী খড়কুটো ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে পাঠ করলেও স্ত্রীকে সময় দিতে ভোলেননি। আর মধুবনি অভিনয় থেকে ছুটি নিলেও নিজের পার্লারের টুকি টাকি কাজ নিয়ে বেশ ব্যস্ত। আর অভিনয় থেকে বিরতি নিলেও সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। চার বছর আগে আজকের দিনে ওম তোড়া রিয়েল লাইফে সাত পাকে বাঁধা পড়েন। করোনা আব এবং প্রেগনেন্সিতে বাড়ির বাইরে না গিয়ে বাড়িতেই উদযাপন করলেন এই দম্পতি। আর এই দিনে স্মৃতির পাতা উল্টে নিজেদের বিয়ের ছবি শেয়ার করলেন অভিনেত্রী। যেখানে এই দম্পতি হাসি মুখে পোজ দিচ্ছেন। ক্যপশানে লিখলেন,”আমাদের চতুর্থ শুভ বিবাহবার্ষিকী… ঈশ্বরের কাছে একটাই প্রার্থনা একে ওপরকে যেন আরো ভালোবাসতে পারি,ভালো থাকি,সুস্থ থাকি…সবাই আশীর্বাদ করো।” এরপর অভিনেত্রীকে শুভেচ্ছাবার্তা জানানো শুরু করেন। নিমেষে এই বিবাহবার্ষিকীর ছবি ভাইরাল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media