BollywoodHoop Plus

Ameesha Patel: এক ঘন্টার জন্য চার লক্ষ টাকা, চুক্তি ভেঙে আইনি সমস্যায় অমিশা পটেল

অমিশা পটেল (Ameesha Patel)-কে নিয়ে গত বছর থেকেই শুরু হয়েছিল বিতর্ক। তাঁর নামে ছিল আর্থিক প্রতারণার অভিযোগ। এবার আবারও আইনি ঝামেলায় জড়ালেন অমিশা। একটি স্বেচ্ছাসেবী সংস্থার তরফে তাঁর বিরুদ্ধে দায়ের করা হয়েছে এফআইআর।

মধ্যপ্রদেশের খান্ডোয়ায় অনুষ্ঠান করতে গিয়ে এই ঘটনার সূত্রপাত হয়েছে। অমিশা নিজেই টুইট করে জানিয়েছেন পুরো ঘটনাটি। অমিশা লিখেছেন, 23 শে এপ্রিল খান্ডোয়ায় নবচন্ডী মহোৎসবে গিয়েছিলেন তিনি। উৎসবের পরিচালনা অত্যন্ত খারাপ ছিল। এমনকি ভিড়ের চাপে তাঁর প্রাণ যেতে পারত। স্থানীয় পুলিশকে ধন্যবাদ জানিয়ে অমিশা লিখেছেন, তাঁরা না থাকলে অমিশার প্রাণ যেতে পারত। অমিশার টুইট দেখার পর রীতিমত উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর অনুরাগীদের একাংশ। এরপরেই শুরু হয় বিতর্ক।

অনুষ্ঠানের উদ্যোক্তারা আইনি পথ বেছে নিয়েছেন। মঙ্গলবার থানায় তাঁরা অভিযোগ করেছেন, মধ্যপ্রদেশের খান্ডোয়াতে একটি অনুষ্ঠানে উপস্থিত হওয়ার জন্য চার লক্ষ টাকা নিয়েছিলেন অমিশা। চুক্তি অনুযায়ী, ওই অনুষ্ঠানে তাঁর এক ঘন্টা থাকার কথা ছিল। এমনকি ছিল পারফর্ম করার কথাও। কিন্তু এক ঘন্টার পরিবর্তে অমিশা মাত্র তিন মিনিট মঞ্চে উপস্থিত ছিলেন। এর ফলে উদ্যোক্তারা রেগে ওঠেন এবং তাঁরা থানায় অভিযোগ দায়ের করেন।

মোঘাট থানার পুলিশ আধিকারিক ঈশ্বর সিং চৌহান (Iswar Singh Chauhan) জানিয়েছেন, এদিন রাত সাড়ে ন’টা নাগাদ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন অমিশা। অনুরাগীরা তাঁকে দেখার জন্য অপেক্ষা করছিলেন। ফলে মঞ্চের বাইরে ছিল প্রচুর ভিড়। কিন্তু অমিশা অনুষ্ঠানে মাত্র তিন মিনিট উপস্থিত থাকার পর বেরিয়ে চলে যান। সেই মুহূর্তে ইন্দোর ছেড়ে বহুদূরে চলে যান অমিশা। মানুষের ভিড় থাকলেও অনুষ্ঠান স্থলে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। অন্য কোনো আশঙ্কাও ছিল না।

Related Articles