Bengali SerialHoop Plus

Mon Phagun: সৌমেন হালদারের চক্রান্তে মারা যাবে পিহু! রুদ্ধশ্বাস পর্ব ‘মন ফাগুন’-এ

শুরুর প্রথম পর্ব থেকে এখনো পর্যন্ত মন ফাগুনের নির্মাতারা বারবার তাদের দর্শকদের টানটান উত্তেজনাময় পর্ব উপহার দিয়েছে। একটি এপিসোডের পর পরবর্তীতে এপিসোডে কি হতে চলেছে তা জানার জন্য উদগ্রীব হয়ে থাকেন দর্শকেরা। যার কারণে মন ফাগুনের অগণিত দর্শক। মন ফাগুন যেন আর গতে বাঁধা পাঁচটি সিরিয়ালের মত নয়।

মন ফাগুনে এখন ধামাকাদার গল্পের মোড়।কিছুদিন আগে নকল প্রিয়দর্শিনী কে নিয়ে আসা হয়েছিল যার ফলে পিহু আর ঋষির বিয়ে ভেঙে যায়। পরে জানা যায় যে এই নকল প্রিয়দর্শিনী আসলে মণিকার মেয়ে মিলি। ঘটনাপ্রবাহে পিহু এইসকল সত্যি জানতে পারলে মিলি পিহুর ক্ষতি করার চেষ্টা করে। কিন্তু ঋষির মা সেটা দেখে ফেলে এবং পিহুকে ফ্রিজ থেকে বার করতে সাহায্য করে।

এই এপিসোডগুলি দর্শকদের আরো বেঁধে রেখে দিয়েছে। আজ মন ফাগুনের নতুন প্রোমো স্টার জলসার পেজে প্রকাশ্যে এসেছে যা দেখে রীতিমতো হতবাক সকলে। একটি সিরিয়ালে এরকমও সিনেমার মতো ধামাকা দেখানো যায় তা নতুন প্রোমো না দেখলে আন্দাজ করা যায় না। এই নতুন প্রোমোর ট্যাগলাইন ভালোবাসার অগ্নিপরীক্ষা।

নতুন প্রোমোতে যা দেখিয়েছে তা অনুযায়ী মিলি অর্থাৎ নকল প্রিয়দর্শিনী এবং তার মা মণিকা পিহুকে বলে দেয় যে ঋষির বাবা অপ্রতিম সেনশর্মাই পিহুর বাবা-মায়ের খুনি এবং তার হাতে প্রমাণ স্বরূপ ধরিয়ে দেয় সেই সময়ের খবরের কাগজের কাটিং।যা দেখে পিহু রীতিমতো বিধ্বস্ত হয়ে যায় এবং তখন মণিকা পিহুর হাতে একটা বন্দুক দিয়ে বলে তোমাকে এর প্রতিশোধ নিতে হবে।

এরপরে যা দেখা যায় তা দর্শক কল্পনা করতে পারে না। পিহু ঋষির দিকে বন্দুক তাক করে দাঁড়িয়ে আছে এবং বলছে যে তোমাকে এর শাস্তি পেতেই হবে টুবাইদা।বলে নিজের মাথায় বন্দুক ঠেকিয়ে গুলি করতে যাবে তখন ঋষি তার হাত থেকে বন্দুক নিয়ে নিজের বুকের উপর রাখে এবং বলে তাকে গুলি করতে। এরপর হঠাৎ করেই পিহু কে মাটিতে লুটিয়ে পড়ে থাকতে দেখা যায়। আর ঋষি দেখে যে ওকে কেউ গুলি করেছে আর সেটি কেউ নয় সৌমেন।

মন ফাগুনে এখন চূড়ান্ত ধামাকাদার পর্ব চলছে। কিন্তু টিআরপি ক্রমশ নিম্নগামী। গত কয়েক সপ্তাহ ধরে স্লট হারা এই ধারাবাহিক। নতুন এই মোড় আদৌ কিছু সুবিধা করতে পারবে রেটিং-এ তাই এখন দেখার বিষয়।

Related Articles