Hoop PlusTollywood

Abhishek-Sanjukta: প্রয়াত অভিষেকের জন্মদিনে আবেগঘন পোস্ট স্ত্রী সংযুক্তার, চোখ ভিজল অনুরাগীদের

আজ সেই মানুষটির জন্মদিন যে মানুষটি গোটা ইন্ডাস্ট্রিকে কাঁদিয়ে কিছুদিন আগে চলে গিয়েছে। অভিষেক চট্টোপাধ্যায় যদি আজ আমাদের মধ্যে উপস্থিত থাকতেন ৫৮ হত উদযাপনের নাম। আজ আমাদের সবার প্রিয় অভিনেতার জন্মবার্ষিকী। একসময় দাপিয়ে বেড়িয়েছেন ছোট পর্দা। একাধিক সিনেমায় নায়কের চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন। তারপর তিনি হঠাৎ যেন হারিয়ে গেলেন। নাকি তাকে ইন্ডাস্ট্রিতে ব্রাত্য করে রাখা হয়েছিল, এই প্রশ্ন এখনো অধরা। তাঁর প্রয়ানের শোকে টলিউড যেন এখনও নিঝুম। কেউই যেন এই দুঃখ কাটিয়ে উঠতে পারছেন না। এখনও যেন টলিউডের প্রত্যেকটি শুটিং ফ্লোরের আনাচে কানাচে জড়িয়ে রয়েছে অভিষেকের স্মৃতি।

৯০টির বেশি সিনেমায় নায়কের চরিত্রে অভিনয় করেছেন অভিষেক। যার মধ্যে অধিকাংশই বক্স অফিসে সাফল্য পেয়েছিল। এছাড়াও তখনকার দিনে প্রথম সারির অভিনেতাদের সিনেমায় পার্শ্বচরিত্র বা খলনায়কের ভূমিকায় তাঁকে দেখা যেত।

২৪শে মার্চ থমকে গিয়েছিল গোটা বাংলা। তার মৃত্যু যেন গোটা বাংলার মানুষের কাছে স্বজন বিয়োগের সমান ছিল। তার শোকে কেঁদেছেন অগণিত মানুষ। আজ তার জন্মদিন। বেঁচে থাকলে আজকের দিনটি ধুমধাম করে পালিত হত তার বাড়িতে। স্বাভাবিক নিয়মেই আজ ভেঙে পড়েছেন স্ত্রী সংযুক্তা। সোশ্যাল মিডিয়ায় মন খারাপ করা পোস্ট শেয়ার করলেন তিনি।

পরিবারের সঙ্গে তাহার একটি মিষ্টি মুহূর্ত উদযাপনের ছবি দিয়ে সংযুক্তা আবেগঘন হয়ে ফেসবুকে লেখেন, ‘প্রত্যেক মেয়ের স্বপ্ন, একজন ভালো স্বামী আর যত্নশীল বাবা। তুমি এরকমই… জানি তুমি এরকমই থাকবে। যত দিন যাচ্ছে তোমায় আরও বেশি করে ভালোবাসছি। আমাদের কেউ আলাদা করতে পারবে না। হ্যাপি বার্থ ডে মাই ডিয়ার।

Related Articles