whatsapp channel

Low TRP: কম টিআরপির কারণে বন্ধ হতে পারে এই চারটি জনপ্রিয় ধারাবাহিক

ধারাবাহিকের নিত্য যাওয়া আসা নতুন কিছু নয়। নতুন নতুন ধারাবাহিক যেমন আসছে তেমনই পুরোনো বিদায় নিচ্ছে। তবে, টিভি প্রেমীদের জন্য সুখবর হল - আসতে চলছে বেশ কয়েকটি নতুন নতুন গল্পের…

Avatar

Advertisements
Advertisements

ধারাবাহিকের নিত্য যাওয়া আসা নতুন কিছু নয়। নতুন নতুন ধারাবাহিক যেমন আসছে তেমনই পুরোনো বিদায় নিচ্ছে। তবে, টিভি প্রেমীদের জন্য সুখবর হল – আসতে চলছে বেশ কয়েকটি নতুন নতুন গল্পের ঝুড়ি। থাকছে নতুন মুখ, নতুন কাহিনী আর নতুন মেজাজ।

Advertisements

বাংলা সিরিয়ালগুলো বন্ধ হয় সাধারণত গল্পের শেষ টানতে গিয়ে, কখনো টিআরপি কমের জন্য। সেরকমই, সূত্রের খবর – বন্ধ হতে চলছে জি বাংলা ও স্টার জলসার বেশ কয়েকটি বাংলা সিরিয়াল। কারা তারা?

Advertisements

বন্ধ হতে পারে – ‘সর্বজয়া’, ‘যমুনা ঢাকি’, ‘গঙ্গারাম’, ‘খেলাঘর’। এছাড়া, খুকুমণি হোম ডেলিভারি’-র শেষ সম্প্রচার আজ অর্থাৎ রবিবার। সোমবার থেকে সেই জায়গায় থাকছে ‘বৌমা একঘর’। সর্বজয়ার স্লটে থাকতে পারে ‘উমা’। দীর্ঘদিন অভিনয় জগৎ থেকে দূরে ছিলেন দেবশ্রী রায়। অবশেষে ছোট পর্দার হাত ধরে কামব্যাক করেন তিনি। কিন্তু, এসেও নিজের জায়গা পোক্ত করতে পারেননি তিনি। প্রায় এক বছরের মধ্যেই বন্ধ হতে চলেছে সর্বজয়া। এছাড়া, জি বাংলায় আসতে চলেছে আরেকটি নতুন গল্প ‘খেলনা বাড়ি’। আগামী, ১৬ মে থেকে ৭টায় সম্প্রচারিত হবে ‘খেলনা বাড়ি’এমনটাই মনে করা হচ্ছে।

Advertisements

টিআরপি র বিচারে যেমন ধারাবাহিক হিট হয় তেমনই ফ্লপ হয়। সাধারণত যেই ধারাবাহিক দীর্ঘদিন ধরে কম রেটিং পাচ্ছে সেইগুলোর ইতি আগে টানা হয়। এছাড়াও অভিনেতাদের ঘরানা বদল লেগেই রয়েছে চরিত্র ও কাজের চাহিদায়।

Advertisements
whatsapp logo
Advertisements