Hoop PlusTollywood

Srabanti Chatterjee: লাল টুকটুকে বেনারসি গা-ভর্তি গয়না, নববধূর সাজে ভক্তদের চমকে দিলেন শ্রাবন্তী

টলিউডের অন্যতম সুন্দরী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে (Srabanti Chatterjee) পাওয়া গেল বিয়ের সাজে। মাথায় মুকুট, গায়ে গয়না ভর্তি, লাল বেনারসি, গলায় রজনী ফুলের মালা। এহেন, সাজ হল বাঙালি বধূর। শ্রাবন্তীর এমন সাজে সকলেই অবাক, আবার বিয়ে!

এখনও রোশন সিং এর সঙ্গে ডিভোর্স সম্ভবত শেষ হয়নি। গত বছরেও দুই হৃদয়ের বচসা ছিল চরমে। খবরের পাতায় শ্রাবন্তী-রোশনের তরজা ছিল তুঙ্গে। একদিকে শ্রাবন্তীর জীবনে ডিভোর্সের মামলা, অন্যদিকে একুশের নির্বাচনের খারাপ ফলাফল, সবমিলিয়ে একুশ সাল এক কালো অধ্যায়ের মধ্যে দিয়ে যায় অভিনেত্রীর। কিন্তু, বছর শেষ হতে না হতেই তার জীবনে বসন্ত আসে।

নতুন করে নাম জড়ান ব্যবসায়ী অভিরুপের সঙ্গে, ঘুরে আসেন মালদ্বীপ, ফের সিনে জগতে আসেন, রঙিন জীবনের সব মুহূর্ত ফিরে পান। ঠিক এরই মধ্যে নতুন করে বিয়ের ছবি পোস্ট করে চলেছেন অভিনেত্রী। ব্যাপার কি? তবে কি চতুর্থ বিয়ে করতে চলেছেন শ্রাবন্তী?

শ্রাবন্তীর ইনস্টাগ্রাম স্টোরি

এবারে অভিনেতা ওম সাহানির (om sahani) সঙ্গে গাঁটছড়া বাঁধছেন শ্রাবন্তী। তবে ভুলেও ভাববেন না বাস্তব জীবনে মিমি ওমকে ছেড়ে দিয়েছেন। পুরো ব্যাপারটাই ঘটেছে শ্যুটিং স্পটে। অর্থাৎ, নতুন ছবিতে জুটি বেড়েছে ওম-শ্রাবন্তী (Om-Srabanti)। বছর খানেক আগে ‘হুল্লোড়’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন ওম-শ্রাবন্তী। এবারে, ‘ভয় পেও না’তে(Voy Peyo Na)স্বামী-স্ত্রীর ভূমিকায় থাকছেন এই নতুন জুটি। ইতিমধ্যে, শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। শ্রাবন্তী নিজেও ভীষণ ভূতে ভয় পান, এরপরেও বাংলা ভূতের সিনেমায় কাজ করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। করোনার দাপাদাপিতে সিনেমা হল বা বিনোদন দুনিয়ায় কোনো প্রভাব না পড়লে খুব শীঘ্রই মুক্তি পাবে নতুন এই বাংলা ছবি।

whatsapp logo