whatsapp channel

কুমার শানুর ছেলে বলেই হাতছাড়া হয়েছে একাধিক কাজ, বিস্ফোরক শানু পুত্র জান

গত বছর সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput)-এর মৃত্যুর পর থেকেই বলিউডে শুরু হয়েছে নেপোটিজম বিতর্ক। কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর ঘরে গায়ক রাহুল বৈদ‍্য (Rahul vaidya), আরেক প্রতিযোগী…

Avatar

HoopHaap Digital Media

গত বছর সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput)-এর মৃত্যুর পর থেকেই বলিউডে শুরু হয়েছে নেপোটিজম বিতর্ক। কালার্স চ্যানেলের জনপ্রিয় শো ‘বিগ বস’-এর ঘরে গায়ক রাহুল বৈদ‍্য (Rahul vaidya), আরেক প্রতিযোগী ও গায়ক কুমার শানু (kumar shanu)-র ছেলে জান কুমার শানু (jaan kumar shanu)-কে নেপোটিজম দোষে দুষ্ট করে বিতর্কের সৃষ্টি করেছিলেন। কিন্তু তৎক্ষণাৎ জান বলেছিলেন, তিনি কুমার শানুর থেকেও বেশি তাঁর মা রীতা ভট্টাচার্য (Rita bhattacharya)-র ছেলে। এবার আবারও নিজের পিতৃপরিচয় নিয়ে উষ্মা প্রকাশ করলেন জান।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে জান বলেছেন, ‘বিগ বস’-এ অংশগ্রহণ করার পর তাঁর জন্য ইন্ডাস্ট্রির রাস্তা খুললেও শুধুমাত্র কুমার শানুর ছেলে বলে তাঁকে বহু প্রজেক্ট থেকে বাদ দেওয়া হয়েছে। জান বলেন, অনেকে মনে করেন, তিনি মুখে রূপোর চামচ নিয়ে জন্মগ্রহণ করেছেন। কিন্তু এর পুরো বিপরীত ঘটনা তাঁর জীবনে ঘটেছে। ইন্ডাস্ট্রির অন্দরের অনেকেই বলেছেন, জান কুমার শানুর ছেলে বলে সুযোগ পাচ্ছেন। কিন্তু তাঁর বদলে কোনো নিউকামারকে সুযোগ দেওয়া উচিত। অভিমান করে জান বলেছেন, তাঁর পরিস্থিতি কেউ কোনোদিন বুঝবেন না। তাঁর গানটুকু পর্যন্ত কেউ শুনতে চাইছেন না বলে জানিয়েছেন জান। সবার ধারণা, কুমার শানুর ছেলে বলে তাঁর হাতে প্রচুর কাজ, কিন্তু তাঁর পক্ষে পরিস্থিতি একদম অনুকূল নয় বলে জানিয়েছেন জান।

জানের এখনও অজানা, তাঁর সাথে তাঁর বাবা এরকম ট্র্যাজেডি কেন করলেন। তিনি নিজে একজন বড় গায়ক হয়েও কেন জানকে কেরিয়ার গড়তে সাহায্য করলেন না তা জানেন না জান। বিগ বসের ঘরেও জান একাধিকবার বাবার প্রতি তাঁর অভিমান ব্যক্ত করেছেন।

জানের মা রীতা ভট্টাচার্য অন্তঃসত্ত্বা থাকাকালীন কুমার শানুর পরকীয়া সম্পর্কের জেরে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। রীতা কলকাতায় ফিরে আসেন। কলকাতায় জন্ম হয় জানের। তাঁর পড়াশোনাও ইউনিভার্সিটি অফ ক্যালকাটায়। রীতা একাই জানকে বড় করার পাশাপাশি সঙ্গীতের তালিমের ব্যবস্থাও করেছেন। শৈশব থেকেই মঞ্চে গান গাইতেন জান। রীতাকে নিয়ে জান একাই তাঁর লড়াই লড়ছেন।

 

View this post on Instagram

 

A post shared by nepotism (@nepotismout)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media