BollywoodHoop Plus

Anushka Sharma: দ্বিতীয়বার মা হতে চলেছেন অনুষ্কা শর্মা!

এই মুহূর্তে বিরাট কোহলি (Virat Kohli)-র ক্রিকেট কেরিয়ার টালমাটাল। আগেই তিনি অধিনায়কত্ব ছাড়ার ঘোষণা করেছিলেন। শেষ অবধি আদৌ তিনি ভারতীয় টিমে থাকবেন কিনা, বর্তমানে তা নিয়ে উঠে গিয়েছে প্রশ্ন। কিন্তু এবার শোনা যাচ্ছে, দ্বিতীয়বার মা হতে পারেন অনুষ্কা শর্মা (Anushka Sharma)।

অবশ্যই অনুষ্কা এই সুখবর জানাননি। তাঁর দ্বিতীয়বার সন্তান-সম্ভাবনার খবর জানিয়েছেন বিশিষ্ট নিউমেরোলজিস্ট সঞ্জয় বি.জুমানি (Sanjay B.Jumani)। বলিউডের বিখ্যাত নিউমেরোলজিস্ট সঞ্জয় এর আগেও গণনা করে বলেছিলেন, লকডাউনের মধ্যে মা হবেন অনুষ্কা। 2020 সালে লকডাউনের সময় অন্তঃসত্ত্বা হন অনুষ্কা। 2021 সালে জন্ম হয় বিরাট ও অনুষ্কার একমাত্র কন্যাসন্তান ভামিকা (Vamika)-র। বর্তমানে সঞ্জয় জানিয়েছেন, সাঁইত্রিশ থেকে আটত্রিশ বছর বয়সের মধ্যে দ্বিতীয়বার মা হতে পারেন অনুষ্কা। সঞ্জয় বলেন, করোনার আগে অনুষ্কার মা তাঁর কাছে এসেছিলেন। সেই সময় তাঁকে অনুষ্কার সন্তানযোগের কথা জানান সঞ্জয়।

কিন্তু অনুষ্কার মা হেসে বলেছিলেন, এখনই সন্তান নেওয়ার পরিকল্পনা নেই বিরাট ও অনুষ্কার। তবে সঞ্জয় সংখ্যা বিচার করে যা বলেছিলেন, তা মিলে যায়। এবার দ্বিতীয় হিসাবও মিলে যাবে বলে আশাবাদী সঞ্জয়। ইতিমধ্যেই চৌত্রিশ বছর বয়সে পা দিয়েছেন অনুষ্কা। একটু বেলা করে স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বিরাট।

এই মুহূর্তে অনেক টানাপোড়েনের পর ভারতীয় ফাস্ট বোলার ঝুলন গোস্বামী (Jhulan Goswami)-র বায়োপিক ‘চাকদা এক্সপ্রেস’-এ অভিনয় করতে চলেছেন অনুষ্কা। অপরদিকে নিজের ভাইয়ের সাথে ভুল বোঝাবুঝির ফলে প্রযোজনা সংস্থা ছেড়ে বেরিয়ে এসেছেন তিনি।

Related Articles