BollywoodHoop NewsHoop PlusHoop Trending

প্রাক্তন ম্যানেজারের সঙ্গেই যোগ রয়েছে সুশান্তের মৃত্যুর, সিদ্ধার্থের বয়ানে ফাঁস চাঞ্চল্যকর তথ্য

সুশান্তের রহস্যজনক মৃত্যুর আগে ৮ই জুন মৃত্যু হয় অভিনেতার প্রাক্তন ম্যানেজার দিশার। রিপোর্টে রিয়াকেও আত্মহত্যা করেছেন বলা হলেও রহস্য ঘনীভূত হয়েছে তাঁর মৃত্যু নিয়েও। অনেকে সুশান্তের সঙ্গে দিশার মৃত্যুর যোগ রয়েছে বলে দাবি করছেন। এর মধ্যে সূত্রে উঠে এল সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানীর দেওয়া চাঞ্চল্যকর বয়ান।

সিবিআইয়ের কাছে জেরায় এই বিষয়ে মুখ খুলেছিলেন সিদ্ধার্থ। তাঁর দাবি, গত ৮ জুন দিশার মৃত্যুর খবর পেয়ে সুশান্ত অত্যন্ত বিচলিত হয়ে পড়েছিলেন। নিজেও প্রাণ ভয়ে ভীত হয়ে পড়েছিলেন। সুশান্ত তাঁকে নিজের সুরক্ষা বাড়ানোর কথাও বলেছিলেন।

উল্লেখ্য, গত ৮ জুনই রিয়া সুশান্তের ফ্ল্যাট ছাড়েন। দিশার মৃত্যুর পর সুশান্ত নিজের ক্যামেরা, ল্যাপটপ ও হার্ড ড্রাইভ খুঁজছিলেন। এর জন্য নাকি রিয়াকেও ফোন করেন সুশান্ত, কিন্তু ফোন তোলেন নি রিয়া। সুশান্তের ভয় ছিল রিয়াকে নিয়ে। রিয়া তাঁর সব পাসওয়ার্ড জানতেন। সুশান্তর আশঙ্কা ছিল রিয়া তাঁকে কোনোভাবে ফাঁসিয়ে না দেন।

সিদ্ধার্থের এই বয়ান সুশান্ত মামলার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই বক্তব্য সত্য হলে পরিষ্কার যে দিশার মৃত্যুর সঙ্গে যোগ রয়েছে সুশান্তের মৃত্যুর। দিশার মৃত্যুতে সুশান্তের প্রাণ ভয়ই প্রমাণ করে ৮ই জুন সংক্রান্ত কোনো না কোনো গোপন বিষয় জানতেন অভিনেতা।

Related Articles