BollywoodHoop Plus

Alia Bhatt: কতজনের পিছনে দাঁড়িয়ে অডিশন দিয়েছিলেন আলিয়া!

15 ই মার্চ, বলিউড অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)-এর জন্মদিন। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে আলিয়া অভিনীত ফিল্ম ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’। কামাতিপুরার মাফিয়া কুইন গাঙ্গুবাঈ-এর চরিত্রে আলিয়ার অভিনয় প্রশংসিত হয়েছে। মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিসে সফল ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’। এর মধ্যেই চলে এসেছে আলিয়ার জন্মদিন। জন্মদিনের আগে থেকেই আলিয়ার কমেন্ট বক্স ভরতে শুরু করেছে অনুরাগীদের শুভেচ্ছাবার্তায়।

আলিয়া ছোট থেকেই অভিনেত্রী হতে চেয়েছিলেন। অক্ষয়কুমার (Akshay Kumar) ও প্রীতি জিন্টা (Prity Zinta) অভিনীত ফিল্ম ‘সংঘর্ষ’-এ শিশুশিল্পীর ভূমিকায় ডেবিউ করেছিলেন আলিয়া। কিন্তু পরবর্তীকালে পড়াশোনা নিয়ে ব্যস্ত ছিলেন তিনি। আলিয়া যখন টিনএজার, সেই সময় করণ জোহর (Karan Johar) তাঁর নতুন ফিল্ম ‘স্টুডেন্ট অফ দি ইয়ার’-এর জন্য ফ্রেশ মুখ চাইছিলেন। স্কুলের পোশাকে অডিশন দিয়েছিলেন আলিয়া। চারশো জনের পিছনে দাঁড়িয়ে অডিশন দিতে হয়নি তাঁকে। কিন্তু নেপোটিজম বিতর্ক কাটাতে পরবর্তীকালে মহেশ ভাট (Mahesh Bhatt) এই ধরনের গল্প চাউর করেন। ‘স্টুডেন্ট অফ দি ইয়ার’-এর জন্য আলিয়া সহ আরও কয়েকজন স্টারকিড অডিশন দিয়েছিলেন। কিন্তু শেষ অবধি সিলেক্ট হয়েছিলেন আলিয়া।

‘স্টুডেন্ট অফ দি ইয়ার’-এ অভিনয় করলেও আলিয়া সেই সময় যথেষ্ট মোটা ছিলেন। কিন্তু এরপর থেকে ওয়ার্কআউটে মন দেন তিনি। দ্বিতীয় ফিল্মের আগে কমে গিয়েছিল তাঁর ষোল কেজি ওজন। তবে কোনো ডায়েট অনুসরণ করেন না তিনি।

পুরুষদের পারফিউম পছন্দ করেন আলিয়া। কারণ মেল পারফিউমের সুগন্ধ অনেকক্ষণ থাকে। ফলে তাঁর কাছে রয়েছে মেল পারফিউমের এক্সক্লুসিভ কালেকশন।

Related Articles