Bengali SerialHoop Plus

Shruti Das: বিয়ের পর প্রথম জন্মদিন, বরের গালে চুমু খেয়ে উদযাপন শ্রুতির

একসঙ্গে কাজ করতে গিয়ে সহকর্মীদের মধ্যে বিশেষ সম্পর্ক তৈরি হয়ে যাওয়াটা অস্বাভাবিক কিছু নয়। টেলিপাড়াতেও এমন উদাহরণ রয়েছে ভুরি ভুরি। তবে পরিচালকের সঙ্গে প্রেম করেও যে বিয়ে করা যায় সেটা দেখিয়ে দিয়েছেন অভিনেত্রী শ্রুতি দাস (Shruti Das)। প্রথম সিরিয়াল ‘ত্রিনয়নী’তে কাজ করতে গিয়েই পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের (Swarnendu Samaddar) প্রেমে পড়ে যান তিনি। যাকে বলে একেবারে হাবুডুবু। স্বর্ণেন্দু প্রথমে তেমন পাত্তা না দিলেও বেশিদিন শ্রুতিকে দূরে সরিয়ে রাখতে পারেননি। সিরিয়াল জগতের জনপ্রিয় প্রেমিক প্রেমিকার জুটি থেকে মাস কয়েক আগেই দম্পতি হয়েছেন তাঁরা। আর এবারে স্বর্ণেন্দুর জন্মদিনে স্বামীকে উপহারে, ভালোবাসায় ভরিয়ে দিলেন শ্রুতি।

গত জুলাই মাসেই স্বর্ণেন্দুর ‘রাঙা বউ’ হয়ে উঠেছেন শ্রুতি। কাউকে কোনো রকম আগাম আভাস না দিয়েই আইনি বিয়ে সেরে চমকে দিয়েছেন। শ্বেতশুভ্র পোশাকে স্নিগ্ধ লুকে ধরা দিয়েছিলেন দুজনে। বিয়ের বেশ কিছু নিয়ম, অনুষ্ঠান হয়নি বটে, তবে সিরিয়ালের ব্যস্ত শিডিউল থেকে দুদিনের বিরতি নিয়ে শ্রুতি স্বর্ণেন্দু বেরিয়ে পড়েছিলেন ঝটিকা সফরে। ছোট্ট হানিমুন সেরেই আবার ফিরে এসে যোগ দিয়েছেন শুটিংয়ে। বেশ কিছুদিন পরে আবারও নিজেদের জন্য সময় পেয়েছেন তাঁরা। উপলক্ষ, স্বর্ণেন্দুর জন্মদিন।

বাঁদিকে শ্রুতি এবং ডানদিকে স্বর্ণেন্দু

বিয়ের পরে এটাই স্বামীর প্রথম জন্মদিন। তাই আয়োজনে কোনো ত্রুটি রাখেননি শ্রুতি। এদিন ফলতায় গঙ্গার পাড়ে একটি রিসর্টে আয়োজন করা হয়েছিল জন্মদিনের। ছিলেন শুধু স্বামী স্ত্রী দুজনেই। প্রতিবারের মতো এবারও স্বর্ণেন্দুর জন্য দারুণ এক কেক নিয়ে এসেছিলেন শ্রুতি। জন্মদিন পালনের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তার মধ্যে বেশিরভাগই দম্পতির আদরমাখা যুগল ছবি। বরকে কেকের সামনে বসিয়েও ছবি তুলেছেন শ্রুতি। ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন স্বামী’।

প্রসঙ্গত, শ্রুতির প্রথম সিরিয়ালে পা রাখা ‘ত্রিনয়নী’র হাত ধরে। ওই ধারাবাহিকেরই পরিচালক ছিলেন স্বর্ণেন্দু। শ্রুতি একবার জানিয়েছিলেন, পরিচালকের কাছে ভালোলাগার কথা জানাতে নাকি রেগে গিয়েছিলেন তিনি। এমনকি শ্রুতিকে দেখে নাকি তিনি বলেছিলেন, এই ভালোলাগাটা কিছুদিন পরেই কেটে যাবে। কিন্তু তিনি ভুল ছিলেন। ধীরে ধীরে তিনিও শ্রুতির ডাকে সাড়া দিতে থাকেন। সম্পর্কটা কোনোদিনই আড়ালে রাখেননি শ্রুতি স্বর্ণেন্দু। বিনোদুনিয়ার অন্যতম হ্যাপি কাপল তাঁরা।

Related Articles