whatsapp channel

Sharmila Tagore: বহু বছর পর অভিনয়ে ফিরছেন বঙ্গতনয়া শর্মিলা ঠাকুর

বহুদিন শর্মিলা ঠাকুর (Sharmila Tagore)-কে দেখা যায়নি বড় পর্দায়। কিছুটা তাঁর শারীরিক কারণে। এছাড়াও গত দুই বছর ধরে করোনা অতিমারীর তান্ডবে বহু বর্ষীয়ান অভিনেতা-অভিনেত্রী ঘরের বাইরে বেরিয়ে কাজ করতে ভয়…

Avatar

Advertisements
Advertisements

বহুদিন শর্মিলা ঠাকুর (Sharmila Tagore)-কে দেখা যায়নি বড় পর্দায়। কিছুটা তাঁর শারীরিক কারণে। এছাড়াও গত দুই বছর ধরে করোনা অতিমারীর তান্ডবে বহু বর্ষীয়ান অভিনেতা-অভিনেত্রী ঘরের বাইরে বেরিয়ে কাজ করতে ভয় পেয়েছিলেন। কিন্তু রবীন্দ্রনাথ ঠাকুর (Rabindranath Tagore)-এর জন্মদিনের রেশ কাটতে না কাটতেই জানা গেল, খুব শীঘ্রই অভিনয়ে ফিরছেন ঠাকুরবাড়ির মেয়ে শর্মিলা।

Advertisements

প্রায় এগারো বছর পর আবারও অভিনয়ে ফিরছেন শর্মিলা। রাহুল চিত্তেল্লা (Rahul Chittella) পরিচালিত ফিল্ম ‘গুলমোহর’-এ অভিনয় করছেন শর্মিলা। তিনি ছাড়াও বহুদিন পর এই ফিল্মে অভিনয় করতে দেখা যাবে আমোল পালেকর (Amol Palekar)-কে। এছাড়াও রয়েছেন মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee) ও সুরয শর্মা (Suraj Sharma)। ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে ফিল্মের শুটিং। ‘গুলমোহর’ মুক্তি পেতে চলেছে আগামী অগস্ট মাসে। তবে বড় পর্দায় নয়, ডিজনি প্লাস হটস্টারে।

Advertisements

শর্মিলা খুশি এত বছর পর তাঁর চেনা পরিসরে ফিরতে পেরে। ‘গুলমোহর’-এর মতো ফ্যামিলি ড্রামার কাহিনী শুনেই রাজি হয়ে গিয়েছিলেন তিনি। ফিল্মের কেন্দ্রে রয়েছে বাত্রা পরিবার। প্রজন্মের পর প্রজন্ম তাঁরা বাস করে আসছেন একটি বাড়িতে। কিন্তু সেই বাড়ি থেকে এবার চলে যেতে হবে তাঁদের। বাড়ির প্রতিটি ইঁটে গাঁথা চাওয়া-পাওয়ার কাহিনী, বহু গোপন কথা নিয়ে আবর্তিত হচ্ছে ‘গুলমোহর’। শর্মিলা আশাবাদী। তিনি জানালেন, অত্যন্ত সুন্দর এই কাহিনী সকলের ভালো লাগবে।

Advertisements

শর্মিলাকে আবারও অভিনয় জগতে ফিরতে দেখে উচ্ছ্বসিত সাবা আলি খান পতৌদি (Saba Pataudi) ও সোহা আলি খান (Soha Ali khan)। ‘গুলমোহর’-এর পোস্টার শেয়ার করার পাশাপাশি দুজনেই তাঁদের মাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন। ফিরছেন শর্মিলা, একরাশ ‘গুলমোহর’ নিয়ে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Saba (@sabapataudi)

whatsapp logo
Advertisements