whatsapp channel

Raj-Subhashree: কেটে গেল চারটি বছর, আবারও বিয়ে করতে চান রাজ চক্রবর্তী

চার বছরের বৈবাহিক সম্পর্কে এসেছে নানান উথাল পাতাল যাত্রাপথ। করোনা অতিমারি দুটো বছর নষ্ট করলেও জীবনে এসেছে ইউভান, চলে গেছে বয়স্ক বাবা, এসেছে বিধায়কের নতুন সন্মান, মুক্তি পেতে চলেছে পুরোনো…

Avatar

Advertisements
Advertisements

চার বছরের বৈবাহিক সম্পর্কে এসেছে নানান উথাল পাতাল যাত্রাপথ। করোনা অতিমারি দুটো বছর নষ্ট করলেও জীবনে এসেছে ইউভান, চলে গেছে বয়স্ক বাবা, এসেছে বিধায়কের নতুন সন্মান, মুক্তি পেতে চলেছে পুরোনো ছবি। সুতরাং সব মিলিয়ে জীবন যেমন নিয়েছে তেমনই দিয়েছে অনেক কিছুই, আর সবটাই পাওয়া হয়েছে ২০১৮-এর ১১ মে র পর থেকে।

Advertisements

চার বছর আগে, ১১ ই মে’র দিনটাতে ঘটা করে সেজে গুজে, মন্ত্র পাঠ করে বিয়ের পিঁড়িতে বসেন রাজ-শুভশ্রী। আত্মীয়, পরিজনের ভিড়, আনন্দ, হৈ হুল্লোড়, খাওয়া দাওয়া, উপহারে সেজে ওঠে বর্ধমানের বাওয়ালি রাজবাড়ি। আবারও সেই বাড়িতে ফেরত যেতে চান বিধায়ক-প্রযোজক-পরিচালক রাজ চক্রবর্তী। আরো একবার সাতপাকে বাঁধা পড়তে চান রাজ। তবে পাত্রী কিন্তু সেই একই মানুষ, তিনি হলেন শুভশ্রী গাঙ্গুলি।

Advertisements

এই বিশেষ দিনে রাজ শুভশ্রীর বাড়িতে উপচে পড়ছে উপহার ও ফুলের তোড়া। কিন্তু, বিবাহবার্ষিকী নিয়ে তেমন কোনো অনুষ্ঠানের আয়োজন করেননি এই দম্পতি। কেন? কারণ, সাড়ম্বরে মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত ‘হাবজি গাবজি’। তাই ছবির প্রচারে ব্যস্ত দুজনেই।

Advertisements

Advertisements

অবশ্য, নিজেদের চার বছরের দাম্পত্য নিয়ে খুশি রাজ। সংবাদমাধ্যমে এই চারটে বসন্ত নিয়ে বলতে বলেন, “পিছন ফিরে ঘুরে দেখলে মনে হয়, এই তো সে দিন! কত তাড়াতাড়ি চারটে বছর কেটে গেল। চার বছর আগে এই দিনটিকে ঘিরে কত আয়োজন, হুল্লোড়। আত্মীয়, পরিজনের ভিড়। খুব ইচ্ছে, শুভশ্রীকে নিয়ে বর্ধমানের বাওয়ালি রাজবাড়িতে আবারও যাব। আরও এক বার সাতপাকে বাঁধা পড়ব আমরা। আরও ৪০ বছর ওর সঙ্গে এক সঙ্গে কাটাতে চাই।”

whatsapp logo
Advertisements