whatsapp channel

Suniel Shetty: গুটখার বিজ্ঞাপন না করেও ‘গুটখা কিং’ তকমা পেয়ে যা করলেন সুনীল শেঠি

আপাতত, সমগ্র ভারতবর্ষ জুড়ে বলিউড তারকাদের গুটখার বিজ্ঞাপন করার ঘটনা নিয়ে প্রতিবাদ চলছে। তবে তা পুরোটাই ভার্চুয়ালি। ইতিমধ্যেই অক্ষয়কুমার (Akshay Kumar) নিজেকে সরিয়ে নিয়েছেন গুটখার বিজ্ঞাপন থেকে। কিন্তু তবু অনুরাগীদের…

Avatar

Advertisements
Advertisements

আপাতত, সমগ্র ভারতবর্ষ জুড়ে বলিউড তারকাদের গুটখার বিজ্ঞাপন করার ঘটনা নিয়ে প্রতিবাদ চলছে। তবে তা পুরোটাই ভার্চুয়ালি। ইতিমধ্যেই অক্ষয়কুমার (Akshay Kumar) নিজেকে সরিয়ে নিয়েছেন গুটখার বিজ্ঞাপন থেকে। কিন্তু তবু অনুরাগীদের রোষের শিকার তিনি। এবার সুনীল শেঠি (Suniel Shetty)-কে দেওয়া হল ‘গুটখা কিং’-এর তকমা।

Advertisements

প্রকৃতপক্ষে, একজন নেটিজেন টুইটারে একটি ছবি পোস্ট করেছিলেন যাতে দেখা যাচ্ছিল বিতর্কিত গুটখার বিজ্ঞাপনের হোর্ডিং। সেই হোর্ডিং-এ উপস্থিত শাহরুখ খান (Shahrukh Khan), অজয় দেবগণ (Ajay Devgan), অক্ষয়কুমার। তারকাদের কটাক্ষ করতে ওই নেটিজেন শাহরুখ ও অক্ষয়ের সঙ্গে ভুল করে ট‍্যাগ করেন সুনীলকে এবং তাঁদের ‘গুটখা কিং’ বলে সম্বোধন করেন। ওই ব্যক্তি তারকাদের ‘গুটখা কিং’ বলে সম্বোধন করে লেখেন, তাঁদের সন্তানরা লজ্জিত বোধ করবেন কারণ তাঁরা ভারতকে ভুল পথে নিয়ে যাচ্ছেন। তিনি লেখেন, তারকারা যেন ভারতকে ক্যান্সারের দেশে পরিণত না করেন। এই টুইট সুনীলের নজরে পড়ে। তিনি নিছক মজার ছলেই ওই ব্যক্তির উদ্দেশ্যে টুইট করে লেখেন, তাঁর চশমাটা একটু ঠিক করে নিতে অথবা বদলে নিতে।

Advertisements

এরপরেই নিজের ভুল বুঝতে পেরে ওই নেটিজেন সুনীলকে বলেন, তিনি ভুলবশতঃ অজয়কে ট‍্যাগ করতে গিয়ে সুনীলকে ট‍্যাগ করেছেন। তিনি সুনীলকে আঘাত করতে চাননি। এমনকি নিজেকে সুনীলের অনুরাগী বলে পরিচয় দিয়ে বলেন, কোনো তারকার নামের আগে তাঁর নাম মুখে চলে আসে।

Advertisements

অপরদিকে অক্ষয় ওই গুটখা কোম্পানি থেকে প্রাপ্ত অর্থ দান করেছেন সমাজকল্যাণমূলক কাজে। অজয়ের মতে, এই ধরনের ক্ষতিকর জিনিসের বিক্রি সম্পূর্ণ বন্ধ করে দেওয়া উচিত।

Advertisements

whatsapp logo
Advertisements