whatsapp channel

Aparajito: এবার বিদেশের যাত্রাপথে ‘অপরাজিত’, ছবি মুক্তির আগেই যোগ্য সম্মান পেলেন জিতু

অবশেষে অপেক্ষার অবসান। আগামীকাল, 13 ই মে সমগ্র ভারত জুড়ে মুক্তি পেতে চলেছে জিতু কমল (Jeetu Kamal) অভিনীত ফিল্ম ‘অপরাজিত’। ফিল্মটি পরিচালনা করেছেন অনীক দত্ত (Anik Dutta)। ইতিমধ্যেই সত্যজিৎ রায়…

Avatar

Advertisements
Advertisements

অবশেষে অপেক্ষার অবসান। আগামীকাল, 13 ই মে সমগ্র ভারত জুড়ে মুক্তি পেতে চলেছে জিতু কমল (Jeetu Kamal) অভিনীত ফিল্ম ‘অপরাজিত’। ফিল্মটি পরিচালনা করেছেন অনীক দত্ত (Anik Dutta)। ইতিমধ্যেই সত্যজিৎ রায় (Satyajit Ray)-এর জন্মদিনে ফিল্মটি মুম্বইয়ে প্রদর্শিত হয়েছে। চলতি বছর সত্যজিৎ রায়ের জন্মশতবার্ষিকী। কিন্তু এবার ‘অপরাজিত’ প্রদর্শিত হতে চলেছে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে।

Advertisements

‘অপরাজিত’-র বিভিন্ন স্টীল দেখে বহু আগে থেকেই কৌতূহলী নেটদুনিয়া। হোমওয়ার্ক ও প্রস্থেটিক মেকআপের কারণে জিতুর চেহারায় এসেছে সত্যজিৎ-এর আদল। এর মধ্যেই প্রযোজনা সংস্থার তরফে ঘোষিত হয়েছে, মুম্বইয়ে ফিল্ম প্রদর্শনীর দূর্দান্ত সাফল্যের পর এবার বিদেশে পাড়ি দিতে চলেছে ‘অপরাজিত’। যুক্তরাজ্যের মর্যাদাপূর্ণ ‘লন্ডন ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ‍্যাল’ ও ‘টরন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ‍্যাল’-এ আমন্ত্রিত হয়েছে ‘অপরাজিত’। সেখানে এই ফিল্মের বিশেষ প্রদর্শনী হতে চলেছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

Advertisements

‘অপরাজিত’-য় সত্যজিৎ রায়ের জীবনের বিভিন্ন গুরুত্বপূর্ণ ঘটনার পাশাপাশি তুলে ধরা হয়েছে আইকনিক ‘পথের পাঁচালী’-র নির্মাণ। ‘পথের পাঁচালী’ ছিল সত্যজিৎ রায় পরিচালিত প্রথম ফিল্ম। তবে ‘অপরাজিত’ ফিল্মে সত্যজিৎ-এর চরিত্রের নাম অপরাজিত রায়। সে একজন উচ্চাকাঙ্খী তরুণ পরিচালক। সমস্ত প্রতিকূলতা অতিক্রম করে সে অবশেষে তৈরি করে তার প্রথম ফিল্ম ‘পথের পদাবলী’। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে ‘অপরাজিত’-র ট্রেলার।

Advertisements

‘অপরাজিত’-য় নামভূমিকায় অভিনয় করছেন জিতু। তাঁর স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন সায়নী ঘোষ (Sayani Ghosh)। এছাড়াও এই ফিল্মে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন অনুষা বিশ্বনাথন (Anusha Biswanathan), অঞ্জনা বসু (Anjana Basu), পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee), বরুণ চন্দ (Barun Chanda), অনসূয়া মজুমদার (Anasua Majumder) প্রমুখ।

 

View this post on Instagram

 

A post shared by jeetu🇮🇳 (@jeetu_kamal)

whatsapp logo
Advertisements