BollywoodHoop Plus

Mahesh-Ameesha: মহেশ বাবু ভুল করতেই পারেন না: অমিশা পটেল

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে দক্ষিণী তারকা মহেশ বাবু (Mahesh Babu) বলেছিলেন, বলিউড তাঁকে নেওয়ার ক্ষমতা রাখে না। কারণ বলিউড তাঁর মূল্যায়ন তো করতেই পারবে না, এমনকি তাঁর প্রাপ্য অর্থও দিতে পারবে না। মহেশ বাবুর কথার মধ্যেই পাওয়া গিয়েছিল বিতর্কের আঁচ। সমস্ত জল্পনাকে সত্যি করে বলিউড ইন্ডাস্ট্রি এই মুহূর্তে তাঁর উপর অত্যন্ত ক্ষুব্ধ। কিন্তু মহেশ বাবুর পাশে দাঁড়িয়েছেন অমিশা পটেল (Ameesha Patel)।

অমিশার মতে, মহেশ খুব সহজ ভাবে একটি কথা বলেছিলেন। তিনি কাউকে আঘাত করেননি। ফলে মহেশের বক্তব্য নিয়ে অহেতুক চর্চার প্রয়োজন নেই। মহেশ খুবই সীমিত একজন মানুষ। তিনি কখনও ভুল কিছু করতেই পারেন না। এমনকি বলিউড ও দক্ষিণী ইন্ডাস্ট্রির তরজা সম্পর্কে মুখ খুলেছেন অমিশা। তিনি বলেছেন, কিছু মানুষ সমস্যা তৈরি করতে ভালোবাসেন। ফলে এই ধরনের বিতর্ক থেকেই যাবে। অমিশা এইসব বিতর্ককে পাত্তা দেন না।

মহেশ বাবু জানিয়েছিলেন, বলিউডে যাওয়ার কোনও ইচ্ছা তাঁর নেই। কারণ দক্ষিণী ফিল্মে অভিনয় করে তিনি অনেক সম্মান পেয়েছেন। দক্ষিণী ফিল্মের প্রতি তাঁর আন্তরিক টান রয়েছে। এমনকি বলিউড থেকে বারবার অভিনয়ের প্রস্তাব পেয়েও ফিরিয়ে দিয়েছেন মহেশ বাবু। আপাতত ওটিটি নিয়ে তাঁর কিছু পরিকল্পনা থাকলেও বড় পর্দাকে এগিয়ে রাখতে চান তিনি।

এই সুযোগে মাঠে নেমে পড়েছেন শাহরুখ খান (Shahrukh Khan)-এর ভক্তরাও। কিং খানের সাক্ষাৎকারের একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। তাতে নম্র ভাবে শাহরুখ জানিয়েছেন, তাঁর ইংরাজি ভালো না হওয়ার কারণে হলিউডে পাড়ি দিতে চান না তিনি। ভিডিওটি শেয়ার করে শাহরুখের অনুরাগীদের একাংশ মহেশ বাবুর উদ্দেশ্যে লিখেছেন, একজন তারকাকে এতটাই নম্র হতে হয়। অনেকে শাহরুখকে দেখে সাক্ষাৎকার কিভাবে দিতে হয় তা শেখার পরামর্শ দিয়েছেন মহেশ বাবুকে।

 

View this post on Instagram

 

A post shared by Mahesh Babu (@urstrulymahesh)

Related Articles