BollywoodHoop Plus

Khushi Kapoor: পাকাপাকি অভিনয়ে আসার আগেই খোলা পিঠে সাহসী ছবি শ্রীদেবী-কন্যার

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে জোয়া আখতার (Zoya Akhter) পরিচালিত ফিল্ম ‘দ্য আর্চিস’-এর ফার্স্ট লুক। এই ফিল্মে একগুচ্ছ ইয়াং স্টারের মধ্যে রয়েছেন শ্রীদেবী-কন্যা খুশি কাপুর (Khushi Kapoor)। এটি খুশির ডেবিউ ফিল্ম। কিন্তু এর মধ্যেই নজর কেড়েছেন তিনি। তবে এবার উষ্ণতার পারদ চড়ালেন খুশি। নেটদুনিয়ায় খুশি শেয়ার করলেন বোল্ড ছবি।

জাহ্নবী (Janhavi Kapoor) যদি চাঁদের মতো স্নিগ্ধ সুন্দরী হন, খুশি যেন তার বিপরীত। বলিউডে ডেবিউ করতে না করতেই ইন্সটাগ্রামে ‘দ্য আর্চিস’-এর একটি সোলো স্টীল শেয়ার করেছেন খুশি। সেই স্টীলে দেখা যাচ্ছে খুশির রেট্রো লুক। সোনালি রঙের ব্যাকলেস গাউন পরেছেন খুশি। ইচ্ছাকৃত পিছন দিক থেকে তাঁর এই ছবিটি তোলা হয়েছে যাতে মনে হয় খুশির পরনে বোধহয় কিছুই নেই।

এমনকি ওয়াশরুমের আয়নার সামনে দাঁড়িয়ে মিরর সেলফি তুলেছেন খুশি। সেগুলি সাদা-কালো ছবি। খুশির ছবি দেখে প্রশংসা করেছেন সুহানা খান (Suhana Khan)। খুশির তুতো বোন সানায়া (Sanaya Kapoor) লিখেছেন, তিনি খুশিকে খুব ভালোবাসেন। জোয়া আখতার কমেন্ট বক্সে দিয়েছেন হার্ট ইমোজি।

18 ই এপ্রিল থেকে শুরু হয়েছে ‘দ্য আর্চিস’-এর শুটিং। ফিল্মটি নেটফ্লিক্সে মুক্তি পাবে 2023 সালে। এই ফিল্মে খুশির সাথে ডেবিউ করছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর পৌত্র অগস্ত‍্য নন্দা (Agastya Nanda) ও শাহরুখ খান (Shahrukh Khan)-এর কন্যা সুহানা খান (Suhana Khan)।

Related Articles