whatsapp channel

Pallavi Sharma: গোলাপের পাপড়ি ছড়ানো বাথটবে ‘কে আপন কে পর’-এর জবা, ছবি দেখে অস্থির নেটপাড়া

'এবার সিনেমাতে নামো' এরকমই কিছু লা-জবাব উপদেশ পেলেন অভিনেত্রী পল্লবী। অবশ্য, দর্শক এই শিল্পীকে জবা নামেই বেশি চেনে। জবা নামেই বিশেষ পরিচিতি পান পল্লবী। সম্প্রতি কোনো ধারাবাহিক বা বিজ্ঞাপনে কাজ…

Avatar

Advertisements
Advertisements

‘এবার সিনেমাতে নামো’ এরকমই কিছু লা-জবাব উপদেশ পেলেন অভিনেত্রী পল্লবী। অবশ্য, দর্শক এই শিল্পীকে জবা নামেই বেশি চেনে। জবা নামেই বিশেষ পরিচিতি পান পল্লবী। সম্প্রতি কোনো ধারাবাহিক বা বিজ্ঞাপনে কাজ না করলেও একটা সময় বাংলার ড্রয়িং রুমে জবার কারুকার্য ছিল চোখে পড়ার মতো। সেই জবা ওরফে পল্লবী শর্মা (Pallavi Sharma)এখন মেতেছেন ফটোশ্যুটে।

Advertisements

এই গরমের মরশুমে পল্লবীর দুধে ভেজা শরীর দেখলে যে কারোর মন শীতল হবে। ভাবুন আপনি নিজেই সাদা বাথটবে শুয়ে আছেন, তাতে জল দুধ আর অসংখ্য গোলাপের পাপড়ি। আপনি তাতে বসে, শুয়ে আরাম নিচ্ছেন আর ছবি তুলছেন। আপনার নিজেকে বেশ সেলিব্রিটি সেলিব্রিটি মনে হবে। তাছাড়া শরীর মন এক্কেবারে শীতল হয়ে যাবে।

Advertisements

Advertisements

‘কে আপন কে পর’ ধারাবাহিকের জবা ওরফে পল্লবী শর্মা খুব ছোটবেলাতেই বাবা-মাকে হারিয়েছেন। বর্তমানে দাদা বৌদির সঙ্গে থাকেন। এরপরেও কিভাবে অভিনয়ে এলেন তিনি? পল্লবীর পিসি একটা সময় অভিনয় করতেন। সেই সূত্রে পিসির সঙ্গে বহুবার স্টুডিওতে যাতায়াত করতেন তিনি। সেখান থেকেই এক পরিচালকের সঙ্গে আলাপ হয়। তারপরেই, নতুন ধারবাহিকের জন্য অফার পান পল্লবী শর্মা। সেখানে থেকে ধারাবাহিকের নতুন পথ চলা শুরু।

Advertisements

সম্প্রতি,পল্লবী ব্যস্ত নিত্য নতুন ফটোশ্যুটে। একেক সময় একেক রকম অবতারে হাজির হচ্ছেন নেট পাড়ায়। পল্লবীর এহেন উষ্ণ ছবিতে কাত তার অনুরাগীরা। গোলাপের পাপড়ি ছড়ানো বাথটবে পল্লবীকে শুয়ে থাকতে দেখে নেট জনতার অস্বস্থি বাড়ছে, কারোর কারোর মন অস্থির হয়ে উঠছে।

whatsapp logo
Advertisements