whatsapp channel

Bidisha De Majumder: পল্লবীর পর ফের রহস্যমৃত্যু, একই ভাবে উদ্ধার উঠতি অভিনেত্রীর ঝুলন্ত দেহ

পল্লবী দে (Pallavi Dey) র মৃত্যুর শোক কাটতে না কাটতেই, আরো এক রহস্য মৃত্যুর সাক্ষী রইলো ইন্ডাস্ট্রি। মাত্র ২১ বছর বয়সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন অভিনেত্রী তথা মডেল বিদিশা…

Avatar

Advertisements
Advertisements

পল্লবী দে (Pallavi Dey) র মৃত্যুর শোক কাটতে না কাটতেই, আরো এক রহস্য মৃত্যুর সাক্ষী রইলো ইন্ডাস্ট্রি। মাত্র ২১ বছর বয়সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন অভিনেত্রী তথা মডেল বিদিশা দে মজুমদার (Bidisha De Majumder) । বুধবার সন্ধ্যায় ঘর থেকেই উদ্ধার হয় তার ঝুলন্ত দেহ।

Advertisements

বিদিশার বাড়ি নাগেরবাজারে। নিজের বাড়িতেই আত্মহত্যা করেন বিদিশা। ইতিমধ্যে, ঘটনার তদন্তে নেমেছে নাগেরবাজার থানার পুলিশ এবং ময়নাতদন্তের জন্য আর জি কর হাসপাতালে পাঠিয়েছে।

Advertisements

এখনও পর্যন্ত পুলিশ সূত্রে খবর অনুযায়ী, গলায় ওড়না দিয়ে ফাঁস দিয়েছেন বিদিশা। তার ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। মৃত, বিদিশার শরীরের পাশ থেকে মিলেছে একটি সুইসাইড নোট।

Advertisements

এই বিদিশা কিছুদিন আগেই পল্লবীর মৃত্যু নিয়ে সোচ্চার হন। তিনি কমেন্ট করে লেখেন , ‘মানে কী এসব? মেনে নিতে পারলাম না।’ সেই মেয়েই একই রকমভাবে গলায় ফাঁস দিলেন! পল্লবীর সঙ্গে ফারাক শুধু বিদিশা সুইসাইড নোট লিখে গিয়েছেন। তাহলে ঠিক কী কারণে একটি ২১ বছরের উঠতি মডেল এমন সিদ্ধান্ত নেন? বিস্তারিত জানতে অপেক্ষা করতে হবে।

Advertisements
whatsapp logo
Advertisements