whatsapp channel

Roddur Roy: ‘শিল্পী হিসেবে কোনো এথিক্স নেই?’ এক মিনিটে রূপঙ্করের বারোটা বাজিয়ে দিলেন রোদ্দুর রায়

রোদ্দুর রায় মানেই বাধাহীন, সীমাহীন আনন্দ। তিনি বড্ড বেশি ঠোঁট কাটা। সাদাকে সাদা, কালোকে কালো বলতেই বেশি পছন্দ করেন। বহুবার তিনি নিজেও সমালোচিত হয়েছেন। কেউ পছন্দ করে কেউ এই মানুষটিকে…

Avatar

Advertisements
Advertisements

রোদ্দুর রায় মানেই বাধাহীন, সীমাহীন আনন্দ। তিনি বড্ড বেশি ঠোঁট কাটা। সাদাকে সাদা, কালোকে কালো বলতেই বেশি পছন্দ করেন। বহুবার তিনি নিজেও সমালোচিত হয়েছেন। কেউ পছন্দ করে কেউ এই মানুষটিকে অপছন্দ করে। কিন্তু, তিনি রোদ্দুর রায় (Roddur Roy), মনে যা আসে সেটাই জিভের ডগায় তুলে ধরেন, তাতে করে কার কটা ……. গেল তাতে তার কিস্যু যায় আসে না। এবারে তিনি চড়াও হয়েছেন শিল্পী রূপঙ্কর বাগচীর (Rupankar Bagchi) বিরুদ্ধে।

Advertisements

রূপঙ্কর যা যা বলেছেন ফেসবুক লাইভে এসে সবাই সবটা জানেন। তার প্রশ্ন who is kk? আমরাও ভালো গান গাই। আমাদের নিয়ে কেনো এত উত্তেজনা নেই? কেনো হিন্দি ভাষীদের নিয়ে এত হইহুল্লোড়। যাইহোক প্রয়াত হয়েছেন kk, সেই নিয়ে আক্ষেপ না করে বাংলার বড়াই করতে গিয়ে ফেঁসে যান। ঐযে কথায় আছে, লেবুর এক ফোটা রস যেমন হাজার লিটার দুধ নষ্ট করে দেয়। তেমনি মানুষের অহংকার তার হাজার গুণ কে নষ্ট করে দেয়।

Advertisements

অবশ্যই রূপঙ্কর একজন ভালো শিল্পী। কিন্তু, তার ফেসবুক লাইভ বুঝিয়ে দেয় তিনি কতটা অহংকারী। এদিকে নচিকেতা রূপঙ্কর বাগচীর সপক্ষে। কিন্তু, ওনার বিপক্ষে কথা বলেছেন বহু সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি। থেমে থাকেননি স্বয়ং রোদ্দুর রায়।

Advertisements

Advertisements

অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন রোদ্দুর। তবে তার কথার মূল বক্তব্য এই যে আমি ভালই গান গাই এটা বলার কি আছে? তাই বলে অন্য একজনের পিছনে বাঁশ দেওয়ার কি আছে? অহংকার করে যে একজন ভালো শিল্পী হওয়া যায় না সেটা বুঝিয়ে দিয়েছেন রোদ্দুর রায় তার ভাষা দিয়ে।

whatsapp logo
Advertisements