whatsapp channel

Anusha Dandekar: বিয়ের আগেই কন্যাসন্তানের মা হলেন অনুষা, পরিচয় করালেন সকলের সঙ্গে

গত দুই বছর ধরে অনুষা দান্ডেকর (Anusha Dandekar)-এর জীবন যেন হয়ে উঠেছিল রোলার কোস্টার রাইড। 2020 সালে হঠাৎই দীর্ঘদিনের সম্পর্কে ইতি টেনেছিলেন করণ কুন্দ্রা (Karan Kundra) ও অনুষা। কিন্তু তার…

Avatar

Advertisements
Advertisements

গত দুই বছর ধরে অনুষা দান্ডেকর (Anusha Dandekar)-এর জীবন যেন হয়ে উঠেছিল রোলার কোস্টার রাইড। 2020 সালে হঠাৎই দীর্ঘদিনের সম্পর্কে ইতি টেনেছিলেন করণ কুন্দ্রা (Karan Kundra) ও অনুষা। কিন্তু তার কিছুদিন আগেও তাঁদের দুজনের ‘লাভ স্কুল’ সঞ্চালনা দেখে বোঝার উপায় ছিল না, তাঁদের সম্পর্কে চিড় ধরেছে। কিন্তু ব্রেক-আপের পর অনুষা আর কোনো সম্পর্কে জড়াননি। এমনকি তাঁকে নিয়ে রটেনি গুজব। তবে এবার অনুষার জীবনে এল নতুন মোড়। মা হলেন তিনি।

Advertisements

চল্লিশ পেরিয়ে যাওয়া অনুষা সম্পর্কে বিশ্বাসী নন। তিনি আলিঙ্গন করলেন মাতৃত্বকে। সম্প্রতি একটি কন্যাসন্তান দত্তক নিলেন অনুষা। তিনি নিজেই এই কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছেন, অবশেষে তাঁর ছোট্ট একটি মেয়ে হল, যাকে তিনি তাঁর একান্ত নিজের বলতে পারেন। তাঁর এই ছোট্ট পরীই তাঁর জীবনের একমাত্র ভালোবাসা বলে জানিয়েছেন অনুষা। তিনি বলেছেন, আজীবন তাঁর মেয়ের সব আবদার মানবেন। ছোট্ট মেয়েকে আজীবন আগলে রাখবেন তিনি। অনুষার এই পোস্ট ভাইরাল হওয়ার পরেই অনুরাগীদের একাংশ তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছাবার্তা এসেছে বি-টাউন থেকেও।

Advertisements

এমনকি এই ঘটনায় উঠে এসেছে অনুষার গডমাদার প্রসঙ্গ। সকলেই অনুষার এই উদ্যোগের প্রশংসা করেছেন। করণের সাথে সম্পর্ক ভেঙে যাওয়ার পর অনুষা অশ্রুসজল চোখে জানিয়েছিলেন, ওই সম্পর্কে ভালো ছিলেন না তিনি। অপরদিকে করণ বিগ বসের ঘরে অনুষার সঙ্গে বহু মহিলা প্রতিযোগীর তুলনা করেছেন।

Advertisements

কিন্তু বিগ বসের ঘর থেকেই তেজস্বী প্রকাশ (Tejashwi Prakash)-এর সাথে নতুন সসম্পর্কে জড়িয়েছেন করণ। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই তাঁরা লিভ-ইন করতে শুরু করবেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Anusha Dandekar (@vjanusha)

whatsapp logo
Advertisements