whatsapp channel
Hoop PlusTollywood

Srabanti-Ditipriya: লন্ডনে শ্রাবন্তীর সঙ্গে কি করছেন দিতিপ্রিয়া!

এই মুহূর্তে দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy), শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) রয়েছেন লন্ডনে। রবিন নাম্বিয়ার (Rabin Nambiar) পরিচালিত প্রথম ফিল্ম ‘ডিয়ার ডি’-র শুটিংয়ে লন্ডনে গিয়েছেন তাঁরা। শ্রাবন্তী এই ফিল্ম ছাড়াও আরেকটি ফিল্মের শুটিংয়ের জন্য আগে থেকেই ছিলেন লন্ডনে। দিতিপ্রিয়া কিছুদিন আগেই গিয়েছেন সেখানে। লন্ডনে শুটিংয়ের পাশাপাশি ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করেছেন তাঁরা।

‘আচ্ছি লাগতি হো’ গানের সাথে ইন্সটাগ্রাম রিল বানিয়ে শেয়ার করেছেন শ্রাবন্তী ও দিতিপ্রিয়া। ভিডিওতে শ্রাবন্তীর পরনে রয়েছে কালো রঙের টি-শার্ট ও হলুদ রঙের সোয়েটার। চুলে লাল রঙের হাইলাইটসে শ্রাবন্তীকে দেখতে সুন্দর লাগছে। অপরদিকে দিতিপ্রিয়া পরেছেন নীল রঙের থ্রি-কোয়ার্টার ড্রেস। তাঁর চুলেও রয়েছে ব্রাউন রঙের হাইলাইটস। দিতিপ্রিয়ার চুলে বাঁধা রয়েছে পনিটেল। শ্রাবন্তী ও দিতিপ্রিয়া দুজনে রীতিমত উপভোগ করেছেন ইন্সটাগ্রাম রিল। নেটিজেনদের অত্যন্ত পছন্দ হয়েছে দিতিপ্রিয়া ও শ্রাবন্তীর ইন্সটাগ্রাম রিল।

শ্রাবন্তী এর আগে অনেকবার বিদেশে ঘুরতে গিয়েছেন। গিয়েছেন শুটিংয়ের কাজেও। কিন্তু দিতিপ্রিয়ার এটি প্রথম বিদেশ সফর। তাঁর ইচ্ছা রয়েছে শুটিং শেষ হয়ে যাওয়ার পরেও কিছুদিন লন্ডনে থাকার। শহরটি ঘুরে দেখতে চান তিনি। ‘ডিয়ার ডি’ ফিল্মটি প্রযোজনা করছে এসকে মুভিজ। ‘ডিয়ার ডি’-তে নায়কের চরিত্রে অভিনয় করছেন ক্রুশল আহুজা (Krushal Ahuja)। এটি তাঁরও প্রথম ফিল্ম। তাঁর বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া ও শ্রাবন্তী। তবে এটি ত্রিকোণ প্রেমের কাহিনী নয়।

চলতি মাসে শুরু হয়েছে ফিল্মের শুটিং। চলবে জুলাই মাস অবধি। এই ফিল্মে ক্রুশল, শ্রাবন্তী ও দিতিপ্রিয়া ছাড়াও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty)।

whatsapp logo