whatsapp channel

Priyanka Chopra: শার্টের বোতাম খুলে মোহময়ী হয়ে উঠেছেন নিউ মাম্মা প্রিয়াঙ্কা, দেখুন ছবি

সোশ্যাল মিডিয়ায় আজকাল প্রায় সকলেই খুব অ্যাক্টিভ। নিজের ঘরের পর ফেসবুক, ইনস্টাগ্রাম, ট্যুইটার, ইউটিউব, এবং আরও অন্যান্য প্ল্যাটফর্মগুলোয় প্রতিদিন শয়ে শয়ে হাজারে হাজারে মানুষ উপস্থিত হয়। যত দর্শক সংখ্যা বাড়বে…

Avatar

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ায় আজকাল প্রায় সকলেই খুব অ্যাক্টিভ। নিজের ঘরের পর ফেসবুক, ইনস্টাগ্রাম, ট্যুইটার, ইউটিউব, এবং আরও অন্যান্য প্ল্যাটফর্মগুলোয় প্রতিদিন শয়ে শয়ে হাজারে হাজারে মানুষ উপস্থিত হয়। যত দর্শক সংখ্যা বাড়বে ততই লাভের মুখ দেখতে পারেন ব্যবহারকারীরা। তবে, সেলিব্রিটিদের ব্যাপার কিছুটা আলাদা। তারা সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ থাকেন শুধু ভক্তদের সঙ্গে যোগাযোগ রাখার জন্য। প্রতিযোগিতার বাজারে যাতে হারিয়ে না যান সেই জন্যেই সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি, ভিডিও পোস্ট করা আবশ্যক। কেউ কেউ বুস্ট পোস্ট করে বেশি সংখ্যক দর্শকদের কাছে ছড়িয়ে যান। সম্প্রতি, গ্লোবাল স্টার প্রিয়াঙ্কা চোপড়া তার কিছু ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়, যা দেখে হৃদ স্পন্দন বেড়ে গিয়েছে বহু ভক্তদের।

Advertisements

প্রিয়াঙ্কা চোপড়া সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। অভিনেত্রী প্রতিদিন তার গ্ল্যামারাস ছবি দিয়ে ভক্তদের হৃদ স্পন্দন বাড়িয়ে তোলেন. সম্প্রতি, তিনি তার একটি পুরানো ছবি শেয়ার করেছেন, যা দেখে তার ভক্তরা নস্টালজিক হয়ে গিয়েছেন এবং এখন আবার প্রিয়াঙ্কা এমন কিছু ছবি শেয়ার করেছেন যা ইন্টারনেটের পারদ বাড়িয়েছে।

Advertisements

প্রিয়াঙ্কা চোপড়া তার ইনস্টাগ্রামে কিছু ছবি এবং ভিডিও শেয়ার করেছেন, যাতে তাকে সাদা শার্ট পরা অবস্থায় দেখা যায়। শার্টের বোতাম খোলা দেখে ভক্তরা উত্তেজিত হয়ে পড়ছেন। প্রসঙ্গত, প্রিয়াঙ্কা চোপড়ার এই ছবিগুলি তাঁর ‘সিটাডেল'(Citadel)-এর ছবির সেট থেকে নেওয়া। এখানেই শেষ নয়, কিছুদিন আগেই ফ্যাশনিয়েস্তা প্রিয়াঙ্কা ফ্যাশন দুনিয়ার রাজধানী প্যারিসে ফ্যাশনের নয়া স্টেটমেন্ট তৈরি করেছেন। তার সাদা কালো পোশাকের স্টাইল প্রায় সকলের মনে আগুন ধরিয়েছে।

Advertisements

Advertisements

ছবি প্রসঙ্গে বলতে গেলে, প্রিয়াঙ্কার হাতে এখন বলি হলি মিলিয়ে অজস্র কাজ। বলিউডে তবে তাকে দেখা যাবে আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের সাথে ‘জি লে জারা’-তে । এছাড়া, প্রিয়াঙ্কা এই মুহূর্তে ওয়েব সিরিজ সিটাডেল (Citadel)-এর শ্যুটিং করছেন। পরবর্তীতে, হলিউডে ‘এন্ডিং থিংস’, ‘ইটস অল কামিং ব্যাক টু মি’-এর মতো প্রোজেক্ট রয়েছে তার হাতে। পাশাপাশি, Russo Brothers-এর সঙ্গে ওয়েব সিরিজ ছাড়াও Keanu Reeves-এর Matrix 4-এও দেখা যাবে দেশি গার্লকে।

whatsapp logo
Advertisements