BollywoodHoop Plus

Sushant-Rhea: সুশান্তের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে ফের আবেগপ্রবণ প্রেমিকা রিয়া চক্রবর্তী!

দেখতে দেখতে একটা বছর পার। ঠিক এই দিনে হইচই শুরু হয়ে গিয়েছিল মুম্বাই নগরীতে। দুপুর নামতেই স্তব্ধ হয়েছিল গোটা শহর। বান্দ্রার ফ্ল্যাটে পাওয়া গিয়েছিল সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। নিজের ফ্ল্যাটেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। চলে ময়না তদন্ত। খুন না আত্মহত্যা এই নিয়ে সরব হয় প্রায় গোটা বিশ্ব। এখনও এর মীমাংসা হয়নি সেই অর্থে। যদিও ময়না তদন্ত বলছে এটা আত্মহত্যা।

সুশান্ত চলে যাওয়ার পর সেই মামলা ঘোরে ইডি র কাছে, টাকা নয় ছয় হয়েছে এমন অভিযোগের মুখোমুখি হন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী ও তার ভাই। এছাড়াও এনসিবি’র দরজায় এই কেস যায়। মাদক মামলায় ফেঁসে যান রিয়া।

গোটা বিশ্বের চোখের সামনে সেদিন রিয়া চক্রবর্তী ছিলেন প্রধান কালপ্রিট। সুশান্তের মৃত্যুর সঙ্গে রিয়া প্রত্যক্ষ ভাবে জড়িত না থাকলেও পরোক্ষ ভাবে ১০০% জড়িয়ে ছিলেন রিয়া। নিষিদ্ধ মাদক সেবন থেকে, সুশান্তের অর্থ তছরুপ করা সবেতেই ছিল রিয়া চক্রবর্তীর বিশেষ হাত। এহেন, জেল হেফাজতে বেশ কিছুদিন থাকেন রিয়া ও তার ভাই। পরবর্তীতে জামিনে ছাড়া পান। এখনও পর্যন্ত বলিউডে নতুন করে জায়গা করতে পারেননি রিয়া।

তবে, আজ সেই ১৪ ই জুন । ফিরে এসেছে সুশান্তের স্মৃতি। মৃত্যুর দুটো বছর পার। সোশ্যাল মিডিয়া জুড়ে চলছে সুশান্ত-স্মরণ। ঠিক এরইমধ্যে রিয়া চক্রবর্তী একগুচ্ছ অদেখা ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। কখনো তিনি সুশান্তের গালে চুম্বন দিচ্ছেন তো কখনো হাসি মুখে নিছক আড্ডা। এই বছর রিয়া একগুচ্ছ ছবির পাশাপাশি লিখেছেন “তোমায় প্রতিদিন মিস করি”, সঙ্গে এক কালো হৃদয়।

Related Articles